হবিগঞ্জে সাংবাদিকসহ গ্রেপ্তার ২, ফেনসিডিল উদ্ধার

প্রকাশিত: ১:২২ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

হবিগঞ্জে সাংবাদিকসহ গ্রেপ্তার ২, ফেনসিডিল উদ্ধার

হবিগঞ্জ সংবাদদাতা
হবিগঞ্জে মাদকসহ ‘দৈনিক আমার হবিগঞ্জ’ পত্রিকার বিশেষ প্রতিবেদক ঝলক ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে চুনারুঘাট থানার পুলিশ।

বুধবার (১৪ এপ্রিল) গভীর রাতে উপজেলার মধ্যবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহে তল্লাশি চালিয়ে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে তাদের অন্য সহযোগীরা পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

গ্রেপ্তারকৃতরা হলেন- প্রকৌশলী সুশান্ত দাসগুপ্তের মালিকানা ও প্রকাশনায় প্রকাশিত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বিশেষ প্রতিনিধি ও সদর উপজেলার দরিয়াপুর গ্রামের সৈয়দ বখত চৌধুরীর পুত্র শাহানুর বখত চৌধুরী ঝলক এবং সুলতান মাহমুদপুর গ্রামের মৃত আলফু মিয়ার পুত্র ফারুক মিয়া।

জানা গেছে, বুধবার রাতে উপজেলার মধ্যবাজারে অভিযান চালান থানার এসআই তরিকুল ইসলাম। অভিযানকালে গ্রেপ্তারকৃতরা দুটি মোটরসাইকেল নিয়ে শহরে প্রবেশ করেন। তাদের গতিবিধি দেখে সন্দেহ হলে পুলিশ মোটরসাইকেল দুটিকে থামার জন্য সংকেত দেয়। এ সময় একটি মোটরসাইকেল থামলেও অন্যটি পালিয়ে যায়। মোটরসাইকেলের পেছনে থাকা সাংবাদিক ঝলকের দেহ তল্লাশি করে পুলিশ। এ সময় শরীরের বিভিন্ন স্থানে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

একটি সূত্র জানায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়া মোটরসাইকেলটিতে ইয়াবা ও ফেনসিডিল ছিল।

দুইজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ জানান, অভিযানকালে তাদের দেহ তল্লাশি করে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ