হলফনামায় দেওয়া তথ্য : তনুশ্রীর নিজস্ব বাড়ি নেই, আছে কিছু ঋণও

প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

হলফনামায় দেওয়া তথ্য : তনুশ্রীর নিজস্ব বাড়ি নেই, আছে কিছু ঋণও

অনলাইন ডেস্ক

তনুশ্রী চক্রবর্তী। টলিউডের এই অভিনেত্রী থাকেন রিজেন্ট পার্কে। এবারে বিধানসভা নির্বাচনে শ্যামপুরের বিজেপির তারকা প্রার্থী তিনি।

তনুশ্রী নির্বাচন কমিশনের কাছে যে হলফনামা জমা দিয়েছেন, সেই অনুযায়ী তনুশ্রীর হাতে নগদ রয়েছে ৫০ হাজার টাকা। আইসিআইসিআই ব্যাংকের ৪টি অ্যাকাউন্ট মিলিয়ে তার স্থায়ী আমানত রয়েছে ১৪ লাখ ৭৬ হাজার টাকার।
শেয়ার বাজার, মিউচুয়াল ফান্ড, ডাকঘর, বিমা- এ সমস্ত কোনো ক্ষেত্রেই তার বিনিয়োগ নেই বলে জানিয়েছেন তনুশ্রী। একটি মাত্র গাড়ি রয়েছে তার। ২০১৭ সালে ১৬ লাখ ৭৫ হাজার ৩০৭ টাকা দিয়ে গাড়িটি কিনেছিলেন তিনি।

গাড়ির জন্য ঋণ নিয়েছিলেন ৫ লাখ ৫৪ হাজার ৫৫৪ টাকা। গাড়ি ঋণ ছাড়া আর কোনো ঋণ নেই বলে হলফনামায় উল্লেখ করেছেন তনুশ্রী।

মূল্যবান জিনিসপত্রের মধ্যে তার কাছে সোনা রয়েছে ১৯৫ গ্রাম। যার বর্তমান বাজার মূল্য ৯ লাখ টাকা। আর কোনো মূল্যবান জিনিসের কথা উল্লেখ নেই হলফনামায়।

পারিবারিক সূত্রে পাওয়া কিংবা নিজ উপার্জনে কেনা কোনো জমি, বাড়ি, ফ্ল্যাট কিছুরই উল্লেখ নেই হলফনামায়। গত অর্থ বর্ষে তিনি নিজের উপার্জন দেখিয়েছেন ১০ লাখ ৩১ হাজার ১০০ টাকা।

হলফনামা থেকে জানা গেছে, স্থাবর এবং অস্থাবর মিলিয়ে টলিউডের এই অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ অর্ধ কোটিও ছুঁতে পারেনি। স্থাবর-অস্থাবর মিলিয়ে ৩৯ বছরের এই অভিনেত্রীর কাছে রয়েছে ৪১ লাখ ১ হাজার ৩০৭ টাকা।

সূত্র : আনন্দবাজার

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ