হাঠাও কাউয়া লীগ ” “বাচাও সিলেট আওয়ামিলীগ 

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯

হাঠাও কাউয়া লীগ ” “বাচাও সিলেট আওয়ামিলীগ 

সিলনিউজ বিডি :: সিলেট এর কাউয়া নিধন এর যুদ্ধে নামলাম।কাকে পাশে পাশে পাব, কাকে পাব না তা জানি না।
তবে যারা যুগের পর যুগ শ্রম দিয়েও আজ তাদের ক্ষমতার ভয়ে চুপ করে থাকেন,তাদের প্রতি অনুরোধ আপনারা দয়া করে আওয়ামিলীগ পরিচয় দিবেন না।

কারন আওয়ামিলীগ এর জন্ম কুনু কাউয়া বা হিজরাদের মাধ্যমে হয়নি পিতা মুজিবের ৭ ই মার্চের স্বাধীনতার বাঘের গর্জন আর ধানমণ্ডি ৩২ এ পিতা মুজিবের জয় বাংলার পথে আপোষহীন স্বপরিবারের রক্তের সংগ্রামী দাগ এর মাধ্যমে আওয়ামিলীগ পরিবারের জন্ম।

তাই চুপ না থেকে এই সব কাউয়াদের বিরুদ্ধে গর্জে উঠুন, নয়তবা আমার ব্যক্তিগত পক্ষ থেকে আপনাদের জন্য লাল নিল চুড়ি উপহার দিতে চাই বাসায় পড়ে বসে থাকুন৷

আর নিজেকে ত্যাগী, পরিশ্রমী,নির্যাতিত বা ১ যোগ ২ যোগ রাজপথে জোতা ছিড়েচেন এইসব কথা আর ভুলেও বলবেন না বা লিখবেন না।

আমার বিশ্বাস যেহেতু টুংগিপাড়ার সেই খোকা থেকে বাংগালী রাষ্ট্র ভাষার জাতির পিতা মুজিবের ১ ডাকে ৭ কোটি বাংগালী ঐক্যবদ্ধ পাকিস্তানি হানাদারদের বাংলার বুকে খালের পানি খায়িয়ে ছেড়ে দিতে পেরেছে, সেহেতু পিতা মুজিব কে ভালবেসে রাজনীতিতে এসেছি, তার আদর্শ কে লালন রক্তের মিশ্রণ মনে করি। পিতা মুজিব যদি এই দেশ মাটি ও আওয়ামিলীগ কে রক্ষা করতে নিজের জীবন দিয়ে যেতে পারেন তবে সেই পিতা মুজিবের আদর্শ ও রক্ত ধারন করায় আল্লাহ সাক্ষী রেখে বলছি হাসতে, হাসতে মরতে চাই তবু আর এই সিলেট এর কাউয়াদের কাছে মাথা নত করব না।

তাই একি সুরে, একি তালে আজ থেকে বলুন।

“হাঠাও সিলেট কাউয়ালীগ ”
“বাচাও সিলেট আওয়ামীলীগ”

ইশতিয়াক চৌধুরী
সাবেক সহ সম্পাদক
সিলেট জেলা ছাত্রলীগ।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ