হাসপাতালে চিকিৎসাধীন জাফরুল্লাহ লিখছেন ‘করোনা বনাম বিশ্ব পুঁজিবাদ’

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

হাসপাতালে চিকিৎসাধীন জাফরুল্লাহ লিখছেন ‘করোনা বনাম বিশ্ব পুঁজিবাদ’

সিল-নিউজ-বিডি ডেস্ক :: হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ শরীর নিয়েও দেশ ও দেশের মানুষের কথা ভাবছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি ২০২০-২১ অর্থবছরের বাজেট নিয়ে লেখালেখি করছেন। যার শিরোনাম দিয়েছেন ‘করোনা বনাম বিশ্ব পুঁজিবাদ’।

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজের প্রতিষ্ঠিত গণস্বাস্থ্য নগর হাসপাতালে ভর্তি হন জাফরুল্লাহ চৌধুরী। সেখানে চিকিৎসা শেষে এখন করোনামুক্ত তিনি।

তবে করোনামুক্ত হলেও তার ফুসফুসে সংক্রমণ, গলা ব্যথা ও নতুন ব্যাকটেরিয়া ইনফেকশন ছিল। এজন্য হাসপাতালেই চিকিৎসারত রয়েছেন জাফরুল্লাহ। শুক্রবার সর্বশেষ তথ্য অনুযায়ী তার শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তারমধ্যে নিয়মিত কিডনি ডায়ালাইসিসও করাতে হয় তাকে।

এতকিছুর পরও তিনি মনোবল হারাননি। মানসিকভাবে তিনি অনেক উজ্জীবিত। চিকিৎসাধীন অবস্থায়ও গণস্বাস্থের স্থাপিত হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠানের খোঁজ-খবর নিচ্ছেন। করোনাভাইরাসের মহামারীতে অসহায় দেশবাসীর খোঁজ-খবর নেন। সাম্প্রতিক বাজেট ও করোনাভাইরাসের মহামারী থেকে উত্তরণে করণীয় নিয়ে লেখালেখিতে হাসপাতালে অসুস্থ শরীর নিয়ে ব্যস্ত সময় কাঠান।

শুক্রবার রাত সাড়ে ৮টায় জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু জানান, রাত আটটায় তিনি হাসপাতালে গিয়ে দেখতে পান ডা. জাফরুল্লাহ চৌধুরী ২০২০-২১ অর্থবছরের বাজেট নিয়ে লিখছেন। যার শিরোনাম ‘করোনা বনাম বিশ্ব পুঁজিবাদ’।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ