‘হেফাজত আমীরের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না’

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

‘হেফাজত আমীরের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না’

অনলাইন ডেস্ক

আমীরের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না বলে হুশিয়ারি দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। বুধবার বিকালে সংবাদমাধ্যমে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর পাঠানো এক বিবৃতি এ হুশিয়ারি দেয়া হয়েছে।

বিবৃতিতে তিনি বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী এ দেশের তৌহিদী জনতার রাহবার ও আধ্যাত্মিক নেতা। তিনি এ দেশের হাজার হাজার আলেমের সম্মানিত ওস্তাদ। তাকে হয়রানি কিংবা তার বিরুদ্ধে কোনো ধরনের ষড়যন্ত্র করা হলে এ দেশের লাখ লাখ তৌহিদী জনতা তা প্রতিহত করতে প্রস্তুত রয়েছে। হেফাজত আমীরের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই বরদাশত করা হবে না।

উল্লেখ্য, সম্প্রতি হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী ও যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতারের দাবি জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু।

বিবৃতিতে মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, আমরা স্পষ্টভাবে বলতে চাই, হেফাজত কোনো তাণ্ডব চালায়নি। বরং ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগের সন্ত্রাসীদের দিয়ে গুপ্ত হামলার তাণ্ডব চালিয়ে রাজনৈতিকভাবে এখন হেফাজতকে দোষারোপ করা হচ্ছে।

তিনি বলেন, হাসানুল হক ইনুসহ সরকারদলীয় ব্যক্তিরা তদন্ত ছাড়াই হেফাজতের নামে অনবরত মিথ্যাচারপূর্বক হুমকি-ধমকি দিয়ে যাচ্ছেন। আমরা কোনো ধরনের রক্তচক্ষুকে পরোয়া করি না। আমরা কোনো সংঘাত চাই না, কিন্তু আমাদের উসকানি দিয়ে সংঘাতময় পরিস্থিতি সৃষ্টি করলে এর পরিণতি সরকারের জন্য ভালো হবে না।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
891011121314
15161718192021
22232425262728
293031    
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ