হ্যাটট্রিক পরাজয়ের পর চেন্নাইয়ের সান্ত্বনার জয়

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

হ্যাটট্রিক পরাজয়ের পর চেন্নাইয়ের সান্ত্বনার জয়

স্পোর্টস ডেস্ক

দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়েলস ও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে টানা তিন ম্যাচে পরাজয়ের পর জয়ের দেখা পেল চেন্নাই সুপার কিংস। এই জয় কি মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাইয়ের জন্য সান্ত্বনার? এ জয়ের পরও প্লে-অফে খেলার দুশ্চিন্তায় রয়েছে তারা।

১২ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে আট দলের মধ্যে সাতে অবস্থান চেন্নাইয়ের। নিজেদের শেষ দুই ম্যাচে চেন্নাই জয় পেলেও কেকেআর, পাঞ্জাব, হায়দরাবাদ ও রাজস্থানের পরাজয় দেখতে হবে ধোনিদের।

রোববার দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রান করে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দলীয় ৩১ রানে ফেরেন ওপেনার অ্যারন ফিঞ্জ। এরপর ১৫ রানের ব্যবধানে ফেরেন ডেবুট পাদিক্কল। ৪৬ রানে দুই উইকেট পতনের পর দলের হাল ধরেন অধিনায়ক বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্স।

তৃতীয় উইকেটে তারা গড়েন ৮২ রানের জুটি। ৩৬ বলে চার বাউন্ডারিতে ৩৯ রান করে ফেরেন ডি ভিলিয়ার্স। চলতি আইপিএলে দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে মাত্র ১ রানে আউট হন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলী। ৪৩ বলে ৫০ রান করে ফেরেন কোহলি। চেন্নাইয়ের হয়ে ৩ উইকেট নেন স্যাম কারান।

জবাবে ব্যাটিংয়ে নেমে ওপেনার গায়কওয়াদের অপরাজিত ৬৫, ফাফ ডু প্লেসিসের ২৫ আর আম্বাতি রাইডুর ৩৯ রানে ভর করে নির্ধারিত ওভারের আট বল আগে ৮ উইকেটের জয় পায় চেন্নাই।

সংক্ষিপ্ত স্কোর

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু: ২০ ওভারে ১৪৫/৬ (কোহলি ৫০, ডি ভিলিয়ার্স ৩৯, পাদিক্কল ২২, অ্যারন ফিঞ্চ ১৫; কারান ৩/১৯, দিপক চাহার ২/৩১)।

চেন্নাই সুপার কিংস: ১৮.৪ ওভারে ১৫০/২ (গায়কওয়াদ ৬৫*, রাইডু ৩৯, ডু প্লেসি ২৫, ধোনি ১৯*)।

ফল: চেন্নাই সুপার কিংস ৮ উইকেটে জয়ী।

আমাদের ফেইসবুক পেইজ