হ্যারি ও মেগানের সাথে রানির বৈঠক আজ

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

হ্যারি ও মেগানের সাথে রানির বৈঠক আজ

সিল-নিউজ বিডি-ডেস্ক :: যুক্তরাজ্যের রানি দ্বিতীয় এলিজাবেথ সোমবার তার বাসভবন সান্ড্রিংহাম হাউসে ডিউক অব সাসেক্স প্রিন্স হ্যারি এবং তার স্ত্রী ডাচেস অব সাসেক্স মেগানের পরবর্তী ভূমিকা নিয়ে রাজপরিবারের সদস্যদের সঙ্গে বৈঠক করবেন। বিবিসি সূত্রে এ খবর জানা যায়।

হ্যারি, প্রিন্স অব ওয়েলস চার্লস এবং ডিউক অব ক্যামব্রিজ প্রিন্স উইলিয়াম এই বৈঠকে অংশগ্রহণ করবেন বলে জানা গেছে। মেগান কানাডা থেকে ফোনের মাধ্যমে এতে অংশগ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে।

হ্যারি ও মেগান সম্প্রতি রাজপরিবার থেকে বেরিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। এরই পেক্ষিতে রানি এ বৈঠক ডাকলেন।

এটিকে ইতিহাস সৃষ্টিকারী বৈঠক বলে উল্লেখ করেছেন অনেকে। দেশটির রানির ইচ্ছায় অনুষ্ঠেয় এই বৈঠকে রাজপরিবারের সঙ্গে হ্যারি ও মেগান দম্পতির নতুন সম্পর্ক কী হবে তা নিয়ে আলোচনা করা হবে এ বৈঠকে।

গত বুধবার এই দম্পতি ইনস্টাগ্রামে জানান, আমরা রাজপরিবারের জ্যেষ্ঠ সদস্য থাকতে চাই না। আমরা অর্থনৈতিকভাবে স্বাধীন হওয়ার চেষ্টা করছি। তবে রানির প্রতি আমাদের সম্মান ও সমর্থন অব্যাহত থাকবে।

হ্যারি ও মেগান এই বিবৃতি দেয়ার আগে রানি দ্বিতীয় এলিজাবেথ বা প্রিন্স উইলিয়ামের সঙ্গে কোনও আলোচনা করেননি। ডিউক অ্যান্ড ডাচেস অব সাসেক্সের এই সিদ্ধান্তে রাজপরিবারের জ্যেষ্ঠ সদস্যরা খুব কষ্ট পেয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ