হ্যালো… দুর্নীতি বা প্রতারণার আশ্রয় নিলে চুক্তি বাতিল করব

প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ১৫, ২০২১

হ্যালো… দুর্নীতি বা প্রতারণার আশ্রয় নিলে চুক্তি বাতিল করব

সোহেল আহসান

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অভিনয়ে নিয়মিত। কাজ করছেন একাধিক সিনেমায়। সম্প্রতি একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। বর্তমানে পূজা উদযাপনের জন্য রাজশাহীতে অবস্থান করছেন এ অভিনেত্রী। অভিনয় এবং অন্যান্য বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

* এবারের পূজা কোথায় উদযাপন করছেন?

** আমার দাদা ও নানাবাড়ি রাজশাহীতে। কিছুদিন ধরে এখানেই আছি। আজ দশমী পর্যন্ত এখানেই থাকব। পূজা শেষে আবারও রাজধানীতে গিয়ে কাজে ব্যস্ত হব।

* করোনার কারণে কী এবারের পূজা উদযাপনে কোনো সমস্যা হচ্ছে?

** গত বছরের তুলনায় এবার মানুষের মধ্যে উচ্ছ্বাস বেশি দেখছি। কারণ করোনা পরিস্থিতি এখন কিছুটা ভালো। তা ছাড়া গত কয়েকদিন ধরে রাজশাহীর পূজামণ্ডপগুলোতে ঘুরছি। সবার মধ্যেই আনন্দ দেখছি। আমারও তাই ভালো লাগছে। পরিবারের সবাই মিলে আনন্দ আড্ডায় সময়গুলো পার হয়ে গেল। আমার একমাত্র ছোট বোন পড়ালেখার কারণে দেশের বাইরে থাকায় কিছুটা খারাপ লাগছে ওর জন্য।

* পূজামণ্ডপে ঘোরার সময় আপনাকে সাধারণ মানুষের অনুভূতি কেমন সেটা বুঝতে পারছেন?

** আমাকে যেহেতু সবাই চেনেন, তাই তারা কথা বলা কিংবা আমার সঙ্গে সেলফি তোলার বায়না ধরেন। যতটুকু সম্ভব তাদের এসব আবদার পূরণ করছি। এ ছাড়া আমি এসেছি এটা জানতে পেরে দূরদূরান্ত থেকেও অনেকেই আমাকে দেখতে আসছেন। এটাও একটা ভালোলাগার একটি বিষয়।

* হাতে থাকা সিনেমাগুলোর কাজের অগ্রগতি কী?

** কয়েকটি সিনেমার কাজ প্রায় শেষ। যেমন রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ এবং ‘দামাল’ নামের সিনেমা দুটির কাজ একেবারেই শেষ। একই পরিচালকের ‘ইত্তেফাক’ নামের আরেকটি সিনেমায় অভিনয় শুরু করেছিলাম করোনার আগে। সেটির অবশিষ্ট অংশের শুটিং শুরু হবে শিগ্গির। এ ছাড়া দীপংকর দীপনের পরিচালনায় ‘অন্তর্জাল’ নামের আরেকটি সিনেমার শুটিং শেষ করেছি কয়েকদিন আগে। আশা করছি এটিও দ্রুতই মুক্তির মিছিলে চলে আসবে।

* ই-কমার্স প্রতিষ্ঠান নিয়ে মানুষের মধ্যে নেতিবাচক ইমেজ থাকা সত্ত্বেও আপনি সম্প্রতি এমন একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন। এ নিয়ে আপনার নিজস্ব ব্যাখ্যা কী?

** যেসব ই-কমার্স প্রতিষ্ঠান বিতর্ক তৈরি করেছে এটি তেমন নয়। এরা ক্যাশ অন ডেলিভারি পদ্ধতিতে মানুষকে সেবা দেবে। এখানে গ্রাহককে ঠকানোর কিংবা প্রতারিত করার কোনো সুযোগই নেই। তবে তারা যদি কোনো ধরনের দুর্নীতি কিংবা প্রতারণার আশ্রয় নেয় তাহলে নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গেই আমি সেই প্রতিষ্ঠানের সঙ্গে কাজের চুক্তি বাতিল করব।
সু্এ : যুগান্তর

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ