১১তম মাহা বিজয় দিবস টেনিস টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২০

১১তম মাহা বিজয় দিবস টেনিস টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক :: মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সিলেট টেনিস ক্লাবের ব্যবস্থাপনায় ও ব্যবসা প্রতিষ্ঠান ‘মাহা’ এর পৃষ্ঠপোষকতায় ‘‘১১তম মাহা বিজয় দিবস টেনিস টুর্ণামেন্ট-২০২০’’ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যা ৭টায় সিলেট টেনিস ক্লাব এরিনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন- সিলেটের জেলা প্রশাসক ও সিলেট টেনিস ক্লাবের সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরস্কার প্রদান করেন সিলেটের পুলিশ সুপার ও সিলেট টেনিস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট, সিলেট টেনিস ক্লাবের সহ-সভাপতি ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ‘মাহা’-এর স্বত্ত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সিলেট টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক হাম্মাদ রব চৌধুরী ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সিলেট টেনিস ক্লাবের সহ-সভাপতি শেখ নাজমুল হক।

অনুষ্ঠানে সিলেট টেনিস ক্লাবের কর্মকর্তাবৃন্দ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠান পরবর্তী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১১তম মাহা বিজয় দিবস টেনিস টুর্ণামেন্ট-২০২০ এর ফলাফল নিম্নরূপ- দ্বৈত: চ্যাম্পিয়ন- শাহ শহিদুল ইসলাম ও মোবাশ্বির আলী। রানার-আপ : রেজাউল হাসান কয়েস লোদী ও হারুন উর রশিদ চৌধুরী

একক: চ্যাম্পিয়ন- শাহ শহিদুল ইসলাম
রানার-আপ : রেজাউল হাসান কয়েস লোদী

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ