২৪ ঘন্টায় সিলেট ও সুনামগঞ্জ জেলায় করোনা শনাক্ত ৮৮ জন

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

২৪ ঘন্টায় সিলেট ও সুনামগঞ্জ জেলায় করোনা শনাক্ত ৮৮ জন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট ও সুনামগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৮৮ জন করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৫ জন চিকিৎসকসহ ৪১ জন ও সুনামগঞ্জ জেলার ৪৭ জন।

বৃহস্পতিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হলে ৮৮ জনের করোনা শনাক্ত হয়।

বৃহস্পতিবার রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান,আজ ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪১ জনের রিপোর্ট পজিটিভ। সবাই সিলেট জেলার বাসিন্দা। নতুন শনাক্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার ৩২ জন, কানাইঘাটের দুইজন, গোলাপগঞ্জের একজন, দক্ষিণ সুরমার একজন ও বিয়ানীবাজারের একজন রয়েছেন।

এদিকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক বলেন, বৃহস্পতিবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ২৭৩টি নমুনা গ্রহণ করা হয় । ২৭৩টি নমুনার মধ্যে সবকয়টি পরীক্ষা করা হয়।এর মধ্যে ৪৭ জনের রিপোর্ট পজিটিভ আসে ।

এ নিয়ে সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ২৮৮৯ জনে। এর মধ্যে সিলেট জেলায় ১৬৪১ জন, সুনামগঞ্জে ৭৫৮ জন, মৌলভীবাজারে ২২৯ জন এবং হবিগঞ্জে ২৬১ জন। এ বিভাগে এ পর্যন্ত করোনায় আক্রান্ত মৃত্যু হয়েছে ৫৫ জনের। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬০৮ জন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ