৫নং ওয়ার্ডবাসীকে কাউন্সিলর রেজওয়ান আহমদের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২১

৫নং ওয়ার্ডবাসীকে কাউন্সিলর রেজওয়ান আহমদের ঈদ শুভেচ্ছা

অনলাইন ডেস্ক

সিলেট নগরীর ৫নং ওয়ার্ড সহ সিলেটবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি করপোরেশন ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ।

এক শুভেচ্ছা বার্তায় রেজওয়ান আহমদ বলেন, কুরবানী মানে ত্যাগ। মহান আল্লাহকে খুশি করার জন্য আল্লাহর রাহে পশু কোরবান করেন মুসলমানগণ। যার সূচনা করেছিলেন মুসলিম জাতির পিতা হযরত ইব্রাহিম আলাইহিসাল্লাম তাঁর প্রিয় পুত্রকে কোরবানি করার পরীক্ষার মাধ্যমে।

এই কোরবানির মাধ্যমে, সকলে লোভ হিংসা এবং মনের পশুত্বকে কোরবানি করার শিক্ষা আমরা পেয়ে থাকি। আর এই শিক্ষাটি যদি আমাদের বাস্তব জীবনে প্রতিফলিত না হয় তবে কোরবানির লক্ষ্য এবং উদ্দেশ্য ব্যাহত হবে।

পবিত্র ঈদুল আযহা ব্যক্তি ও সামাজিক জীবনে বয়ে আনবে শান্তি ও সমৃদ্ধি। হিংসা বিদ্বেষ ভুলে ত্যাগ আর বিলিয়ে দেয়ার শিক্ষায় কল্যাণময় হবে বলে প্রত্যাশা করেন তিনি।

তিনি বলেন, এ বছর ঈদ একটু ভিন্নভাবে পালন হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। আমাদের সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান তিনি ।

তিনি সমাজের সকল বিত্তবানদের প্রতি অনুরোধ করেন এই মহামারী পরিস্থিতিতে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়াঁনোর।

আমাদের ফেইসবুক পেইজ