৫ দিনের সফরে পরিবেশমন্ত্রীর সিলেট আসছেন কাল

প্রকাশিত: ১২:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

৫ দিনের সফরে পরিবেশমন্ত্রীর সিলেট আসছেন কাল

নিজস্ব প্রতিবেদক : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি সিলেট ও মৌলভীবাজারে পাঁচ দিনের সফরে আগামীকাল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সিলেট আসছেন। তিনি বেলা দেড়টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন। পরে তিনি সিলেটে একটি সামাজিক অনুষ্ঠানে যোগদান করবেন।

মন্ত্রীর পরদিন শুক্রবারের সফরসূচির মধ্যে রয়েছে-বিকেল ৩টায় বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বিকেল ৪টায় দক্ষিণভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মরহুম ছমির উদ্দিনের কবর জিয়ারত।

এছাড়া, শনিবার সকাল ১০টায় জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম নাজমুল ইসলামের কবর জিয়ারত শেষে জুড়ী উপজেলায় জেলা পরিষদের নবনির্মিত আধুনিক ডাকবাংলোর উদ্বোধন, একই দিন সকাল ১১টায় জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে ভিজিডির কার্ড, চাল বিতরণ ও মাতৃত্বকালীন ভাতা প্রদান এবং দুপুর ১২টায় জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সাবেক চেয়ারম্যান মরহুম নাজমুল ইসলামের স্মরণে শোকসভায় যোগদান।

মন্ত্রীর রোববারের সফরসূচির মধ্যে রয়েছে সকাল সাড়ে ১০টায় বড়লেখা পৌরসভা কর্তৃক বাস্তবায়িত সৌর সড়কবাতি প্রকল্পের উদ্বোধন, সকাল ১১টায় বড়লেখা পৌর পরিষদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে যোগদান, বেলা ১২টায় বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ এবং বুরারগুল গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে যোগদান, বিকেল ৪টায় মন্ত্রী সুজানগর ইউনিয়নের নয়াবাজারে সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

পরিবেশমন্ত্রী সোমবার সকাল ১১টায় বড়লেখার গাংকুল পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ে চারতলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এদিন সন্ধ্যা ৭টায় তিনি বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ