৭১’র মানবতা বিরোধী মৃত্যুদন্ড প্রাপ্ত সৈয়দ মোহাম্মদ কাওসার রায় বহাল রাখায় সিলেটে মিষ্টি বিতরণ

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২০

৭১’র মানবতা বিরোধী মৃত্যুদন্ড প্রাপ্ত সৈয়দ মোহাম্মদ কাওসার রায় বহাল রাখায় সিলেটে মিষ্টি বিতরণ

৭১ এর মানবতা বিরোধী মৃত্যুদন্ড প্রাপ্ত সৈয়দ মোহাম্মদ কাওসার এরশাদ সরকারের সাবেক কৃষি প্রতিমন্ত্রীর রায় বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল আদালত বহাল রাখায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর ইউনিট কমান্ড, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা ও মহানগর এবং যুব কমান্ড সিলেট জেলা ও মহানগর মিষ্টি বিতরণ করেছে।

২৩ অক্টোবর শুক্রবার দুপুর ১২টায় জেলা ইউনিট কমান্ডের বাসভবনে এই মিষ্টি বিতরণ করা হয়। এসময় জেলা কমান্ডার, মহানগর ডেপুটি কমান্ডার, জেলার সহকারি কমান্ডারকে মিষ্টি মুখ করান মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এবং যুব কমান্ডের নেতৃবৃন্দ। মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এবং যুব কমান্ডের নেতৃবৃন্দকেও মিষ্টি মুখ করানো হয়।
এসময় নেতৃবৃন্দ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও স্বাধীন সার্বভৌম আদালতকে অভিনন্দন জানিয়েছেন এবং রায় অবিলম্বে কার্যকরের আহ্বান জানান। এসময় সংক্ষিপ্ত সভায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের সর্বশেষ নির্বাচিত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শ্রী সুব্রত চক্রর্তী জুয়েল বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী অঙ্গীকার সফল বাস্তবায়ন বাংলাদেশের সফলতম প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যার বঙ্গরতœ শেখ হাসিনার নির্বাচনী অঙ্গীকারের সফল বাস্তবায়ন ৭১ এর মানবতা বিরোধী অপরাধের বিচার।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের সর্বশেষ নির্বাচিত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শ্রী সুব্রত চক্রর্তী জুয়েল, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিট কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের সাবেক নির্বাচিত সহকারি কমান্ডার যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতিক চৌধুরী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য মনোজ কপালী মিন্টু, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা ও মহানগর প্রতিনিধি নুর আহমদ কামাল, সিরাজুল ইসলাম সুরুকী, আছলম খান স্বপন, ছিফত মিয়া, নাসির উদ্দিন, আব্দুল আহাদ, আবু সাঈদ, আব্দুল মান্নান, যুব কমান্ড সিলেট জেলার সভাপতি মো. জিল্লুর রহমান, সাইস্তা তালুকদার, জুবায়েল আহমদ, যুব কমান্ড সিলেট মহানগরের আহ্বায়ক মো. মানিক, সদস্য সচিব সালাহ উদ্দিন, সুমন আহমদ, রেদওয়ান খান প্রমুখ। বিজ্ঞপ্তি

 

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ