উপজেলা প্রশাসনে জনসেবার মান আরো বৃদ্ধি করা হবে: মুহিবুর রহমান মানিক এমপি

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২০

উপজেলা প্রশাসনে জনসেবার মান আরো বৃদ্ধি করা হবে: মুহিবুর রহমান মানিক এমপি

ছাতক প্রতিনিধি: ছাতকে ৬ তলা ভিত্তি বিশিষ্ট সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ৬ কোটি সাড়ে ৬ লক্ষ টাকা ব্যয়ে প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের আনুষ্ঠানিক ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আয়োজিত অনুষ্ঠানে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, ছাতক উপজেলা প্রশাসনিক কার্যক্রম সহজ ও সাবলিল করতে অত্যাধুনিক প্রশাসনিক ভবন নির্মাণ করা হচ্ছে। জনসেবার মান আরো বৃদ্ধি করতে একই ভবনে উপজেলা প্রশাসনের প্রতিটি দপ্তর আধুনিতার আলোকে সাজানো হবে। একটু দেরিতে হলেও এখানে উপজেলা প্রশাসনের দাপ্তরিক কার্যালয় গুলো একটি প্রশাসনিক ভবেনের মধ্যে আনা হচ্ছে। ফলে প্রশাসনিক এলাকার সৌন্দর্য্য বৃদ্ধির পাশাপাশি সাধারন মানুষ সহজে কাংখিত সেবা নিতে পারবে।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, সহকারী কমিশনার(ভুমি) তাপস শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, দোয়ারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম, ছাতক উপজেলা প্রকৌশলী আবুল মনসুর মিয়া, ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান, সমাজসেবা কর্মকর্তা শফিউল ইসলাম, সমবায় কর্মকর্তা মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেন, ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশীদ, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, আওলাদ হোসেন মাষ্টার, আব্দুল মছব্বির, অদুদ আলম, আখলাকুর রহমান, সায়েস্থা মিয়া, মুরাদ হোসেন, বিল্লাল আহমদ, সাইফুল ইসলাম, আবুল হাসনাত, মুজাহিদ আলী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন, আফজাল আবেদীন আবুল, নজরুল হক, আওয়ামীলীগ নেতা মোশাহিদ আলী, ছাব্বির আহমদ, এম রশীদ আহমদ, ছাতক সিমেন্ট কারখানা সিবিএ সেক্রেটারী আব্দুল কদ্দুছ, আওয়ামীলীগ নেতা মাফিজ আলী, শংকর কুমার দেব, অতুল দেব, বাবুল রায়, আবু বক্কর আব্দুস ছালাম, মনোয়ার আলী মনর, আব্দুল কাদির, কৃপেশ চন্দ, যুবলীগ নেতা খায়রুল হুদা, আব্দুল মালিক মেম্বার, ফজলু মিয়া মেম্বার, আবু হানিফা সায়মনসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে একটি শিক্ষা প্রতিষ্ঠানসহ উপজেলার প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে ঢেউটিন ও কৃষকদের মাঝে গো-খাদ্য ক্রয়ে চেক বিতরণ করা হয়েছে। বিকেলে উপজেলা পরিষদ চত্ত¡র থেকে ইসলামপুর ইউনিয়নের মৌলভীরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে ৬ বািিন্ডল ঢেউটিন এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪০টি পরিবারের মাঝে ৩ বান্ডিল করে ঢেউটিন, এবং গো-খাদ্য ক্রয় করতে উপজেলার ৭০ জন কৃষকদের মাঝে এক হাজার টাকার চেক আনুষ্ঠানিক বিতরণ করেন মুহিবুর রহমান মানিক এমপি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ