এসসিপিএসসি’র আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৩

এসসিপিএসসি’র আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

এসসিপিএসসি’র আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

সিলেটের অন্যতম প্রসিদ্ধ শিক্ষা প্রতিষ্ঠান সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের (এসসিপিএসসি) ৩য় আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) প্রতিষ্ঠানের নিজস্ব মাঠে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক, বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং ও সিলেট এরিয়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী, ওএসপি (বার), এসজিপি, এনডিসি, পিএসসি, এমফিল। এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর জ্যেষ্ঠ অফিসারবৃন্দ, সামরিক ও অসামরিক অতিথিবৃন্দ, শিক্ষকমণ্ডলী, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য যে, ২৯ জানুয়ারি ২০২৩ তারিখ উক্ত প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যের শুরুতে শ্রদ্ধাভরে স্মরণ করেন বাঙালির মহাজাগরণের পথিকৃৎ, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও  মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্বাধীন বাংলাদেশের জন্য প্রাণ উৎসর্গকারী সকল শহীদকে।

তিনি আরো বলেন, প্রতিষ্ঠানটি ৫ম বর্ষে পদার্পন করে অভূতপূর্ব অর্জনের মাধ্যমে সর্বত্রই তার উজ্জ্বল স্বাক্ষর রেখে বিভিন্ন পাবলিক পরীক্ষায় শতভাগ পাশসহ সর্বোচ্চ সংখ্যক জিপিএ-৫.০০ পেয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে। ক্রীড়া শিক্ষা একটি গুরুত্বপূর্ণ ও মৌলিক বিষয়। আজকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সকলের মাঝে ঐক্যের প্রতীক হিসেবে কাজ করবে। এর যথাযথ বিকাস ঘটলেই রচিত হবে প্রচন্ড প্রাণশক্তিতে ভরপুর এক নতুন প্রজন্ম যারা আমাদের প্রিয় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে নতুন আগামীর পথে। তিনি সেই সাথে উল্লেখ করেন যে শিশুদের সঠিক মানসিক বিকাশে সরকার কর্তৃক প্রচলিত শিক্ষা ব্যবস্থার পুনঃবিন্যাস অত্যন্ত প্রশংসার দাবিদার এবং সময়োপযোগী।

৩য় আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ক্রীড়া নৈপুণ্যের জন্য প্রাথমিক শাখায় শ্রেষ্ঠ খেলোয়াড় জুলকার নাঈন শাফি রাজ (বালক) এবং জামিম উন নুরী (বালিকা), মাধ্যমিক শাখায় শ্রেষ্ঠ খেলোয়াড় ইব্রাহিম সাইফ (বালক) এবং সুমাইয়া ইসলাম পাখি (বালিকা), উচ্চ মাধ্যমিক শাখায় শ্রেষ্ঠ খেলোয়াড় নাদিম বাদশাহ (বালক) এবং রেজোয়ানা রহমান (বালিকা) নির্বাচিত হয়। ২০২২ শিক্ষাবর্ষের বিভিন্ন সহশিক্ষা কার্যক্রম ও প্রতিযোগিতায় বিজয়ী জব্বার হাউসকে শ্রেষ্ঠ হাউস হিসেবে চ্যাম্পিয়ন ট্রফি এবং বরকত হাউসকে রানারআপ হাউস হিসেবে পুরস্কার প্রদান করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
    123
18192021222324
25262728293031
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ