ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য পাকিস্তানের দল ঘোষণা

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, মে ২৩, ২০২২

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য পাকিস্তানের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক :: ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে ফিরেছেন লেগস্পিনার ও সহ-অধিনায়ক শাদাব খান। অস্ট্রেলিয়ার বিপক্ষে গত সিরিজে ২১ সদস্যের স্কোয়াড ছিল পাকিস্তানের। সেটিকে ১৬-তে নামিয়ে আনার কারণে বাদ পড়েছেন আসিফ আফ্রিদি, আসিফ আলী, হায়দার আলী ও উসমান কাদির।

আগামী ৮, ১০ ও ১২ই জুন রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। ১লা জুন প্রস্তুতি ক্যাম্প শুরু হবে পিসিবির। কাউন্টি ক্রিকেট থেকে যথাসময়ে ক্যাম্পে যোগ দেবেন হারিস রউফ, মোহাম্মদ রিজওয়ান ও শাদাব খান। সিরিজটি চলমান আইসিসি ওয়ানডে সুপার লীগের অংশ। পিসিবির প্রধান নির্বাচক মুহাম্মদ ওয়াসিম বলেন, ‘আশা করি এই দল অস্ট্রেলিয়া সিরিজের সাফল্য জারি রাখবে।’

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আব্দল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস (উইকেট-রক্ষক), মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেট-রক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন আফ্রিদি, শাহনাওয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ