কুমিল্লা জেলা ক্রিকেট কমিটি থেকে সভাপতির পদত্যাগ

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৩

কুমিল্লা জেলা ক্রিকেট কমিটি থেকে সভাপতির পদত্যাগ

অনলাইন ডেস্ক

কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতির পদ থেকে থেকে পদত্যাগ করেছেন সাইফুল আলম রনি। পদত্যাগপত্রে সাইফুল আলম রনি ব্যক্তিগত সমস্যার কথা উল্লেখ করেছেন।

পদত্যাগপত্রে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনকে সম্বোধন করে তিনি লিখেন, আমি দীর্ঘদিন ধরে কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। ব্যক্তিগত সমস্যার কারণে এই পদ থেকে পদত্যাগ করার ইচ্ছা পোষণ করছি। আমার পদত্যাগ পত্রটি গ্রহণ করতে আপনার সুমর্জি হয়।
এ বিষয়ে কুমিল্লা ক্রিকেট কমিটির সদস্য সচিব নাসিম ইউসুফ রেইন বলেন, ২০১৮ সালে কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি হওয়ার পর থেকে তিনি বড় তিনটি টুর্নামেন্টের আয়োজন করেছেন। তার পদত্যাগে তৃণমূল ক্রিকেটের ক্ষতি হয়ে যাবে।

সাবেক ক্রিকেটার রফিকুল ইসলাম সোহেল বলেন, ২০০০ সালের পরে বলা যায় কুমিল্লা ক্রিকেট ঘুমিয়ে ছিলো। সাইফুল আলম রনি কুমিল্লার হারোনো ক্রিকেটের ঐতিহ্য ফিরিয়ে এনেছেন। আশা করবো রনি তার সিদ্ধান্তকে পুনর্বিবেচনা করবেন।

কুমিল্লা আম্পায়ার এসোসিয়েশনের সভাপতি আবদুল মুকিত টিপু বলেন, সাইফুল আলম রনি কুমিল্লার ক্রিকেটকে গুছিয়ে এনে আজ এই জায়গায় দাঁড় করিয়েছেন।

বিসিবির সাবেক ম্যানেজার বদরুল হুদা জেনু বলেন, নভেম্বর-ডিসেম্বর গেলো, জানুয়ারি যাচ্ছে। কুমিল্লা স্টেডিয়ামে ক্রিকেটের কোন আয়োজন নেই। এই সময়ে আবার রনির পদত্যাগের খবরটা শুনতে ভালো লাগেনি।

এ বিষয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেন বলেন, অফিসিয়ালি এ বিষয়ে আমার কোন বক্তব্য নেই। যিনি পদত্যাগ করেছেন বলা হচ্ছে, তার থেকে জানতে পারেন।

বিডি-প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ