কুলাউড়ায় শবে বরাতের রাতে মোমবাতি থেকে অগ্নিকান্ডে ৬ পরিবার নিঃস্ব

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২২

কুলাউড়ায় শবে বরাতের রাতে মোমবাতি থেকে অগ্নিকান্ডে ৬ পরিবার নিঃস্ব

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: কুলাউড়া উপজেলার ভূকশিমইল ইউনিয়নে শুক্রবার পবিত্র শবে বরাতের শেষ রাতে যখন সকল পুরুষ মানুষ মসজিদে ইবাদত করছিলেন তখন ওই ইউনিয়নের সাদিপুর এলাকায় অগ্নিকান্ডে জেলে পরিবারের ৬ পরিবার নিঃস্ব হয়ে পড়েছে।

জানা যায়, সাদিপুর এলাকায় পবিত্র শবে বরাতের শেষ রাতে ৪টার দিকে আকস্মিকভাবে এক ভয়াবহ অগ্নিকান্ড ঘটে। প্রথমে সাদিপুরের বদরুল মিয়ার টিনসেডের ঘরে আগুণ লাগে। পরে মসজিদ থেকে মানুষজন জড়ো হয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। ততক্ষণে ৬টি পরিবারের বসতঘর, কাপড়চোপড়, আসবাবপত্র, দুইটি পানির মেশিন, ৬টি ছাগল ও অসংখ্য হাঁস-মোরগ এবং ঋণ করে উঠানো ময়নুল মিয়ার নগদ ৪৮ হাজার টাকা আগুনে পুড়ে ভস্মীভূত হয়।
আগুনের খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছার পূর্বে ৬টি পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

ভূকশিমইল ইউনিয়নের (সাদিপুর) ইউপি সদস্য সামছুল আলম সমছু জানান, পবিত্র শবে বরাত উপলক্ষে ঘরে জ্বালিয়ে রাখা মোমবাতির আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে।
ক্ষতিগ্রস্তরা জেলে পরিবারগুলো হচ্ছে মনসুর মিয়া, ময়নুল মিয়া, বদরুল মিয়া, মুমিন মিয়া, বাচ্চু মিয়া ও বিরই মিয়া। আগুনের খবর পেয়ে ভূকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির ঘটনাস্থল পরিদর্শন করে অসহায় ৬ পরিবারকে ব্যক্তিগত পক্ষ থেকে আর্থিক সহায়তা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ