কুলাউড়ায় ৪ কোটি টাকা ব্যয়ে তিনটি রাস্তা পাকাকরণের উদ্বোধন

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০২১

কুলাউড়ায় ৪ কোটি টাকা ব্যয়ে তিনটি রাস্তা পাকাকরণের উদ্বোধন

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক ::

কুলাউড়া সংবাদদাতা :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর, টিলাগাঁও ও ব্রাহ্মণবাজার ইউনিয়নের ৩টি রাস্তা পাকাকরণের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে এই কাজের উদ্বোধন করা হয়। মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং বিশেষ অধিকার সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদের বরাদ্দের ৪ কোটি টাকায় এই রাস্তাগুলো পাকাকরণ হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে কুলাউড়া উপজেলা প্রকৌশলী মো. আমিনুল ইসলাম মৃধা, উপ-সহকারী প্রকৌশলী মো. শরীফুল হক, এমপি সুলতান মনসুর আহমদের পক্ষে এমপির প্রতিনিধি কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজিদ খান বাবু, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক একেএম শাহজালাল, হোসেন মনসুর, এমপির সমন্বয়ক খায়রুল আলম কয়ছর. এমপির অফিস সহকারী শেখ রুহেল আহমদ, সাংবাদিক এস আর অনি চৌধুরী, শরীফপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. খলিলুর রহমান, ঠিকাদার মো. মোস্তাফিজুর রহমান উজ্জল প্রমুখ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কুলাউড়া এলজিইডির বাস্তবায়নাধীন এসডিআরআইআইপি প্রকল্পের অধীনে শরীফপুর ইউনিয়নে ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে ‘চাতলাপুর টি ফ্যাক্টরি থেকে নছিরগঞ্জ’ ১.৫০০ কি. মি. রাস্তা ও টিলাগাঁও ইউনিয়নে ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে ‘টিলাগাঁও ইউপি অফিস থেকে ফটিকুলি’ ১.৫৬ কি. মি. রাস্তা এবং ব্রাহ্মণবাজার ইউনিয়নে ১ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে ‘দক্ষিণ হিংগাজিয়া (আর অ্যান্ড এইচ) ব্রাহ্মণবাজার ইউপি ভায়া গাজীপুর’ ১.৭৮৬ কি. মি. দৈঘ্যের ৩টি কাঁচা রাস্তা পাকাকরণের উদ্বোধন করা হয়।

উল্লেখ্য, কুলাউড়া উপজেলার শরীফপুর, টিলাগাঁও ও ব্রাহ্মণবাজার ইউনিয়নের ৩টি মাটির রাস্তা দেশ স্বাধীনের পর থেকে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এতে এসব এলাকার বিভিন্ন স্কুল-মাদরাসার শিক্ষার্থীরাসহ কয়েকটি গ্রামের মানুষ ও চা-শ্রমিকসহ বিশেষ করে বর্ষাকালে যাতায়াতে ও উপজেলা শহরের সাথে যোগাযোগে সীমাহীন দুর্ভোগ পোহাতে হয়েছে। বিগত জাতীয় সংসদ নির্বাচনে সুলতান মনসুর রাস্তাগুলো পাকাকরণের কথা দিয়েছিলেন। নির্বাচনী ওয়াদা বাস্তবায়ন করায় এলাকাবাসী এমপি সুলতান মনসুরের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ