কুশিয়ারা নদীর থেকে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২২

কুশিয়ারা নদীর থেকে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

সিলনিউজ ডেস্ক:: সুনামগঞ্জের জগন্নাথপুরে কুশিয়ারা নদীর লঞ্চঘাটে জুয়া খেলার আসর থেকে ৪ জন জুয়ারি নদীতে ঝাপ দিয়ে একজন নিখোঁজ হওয়ার ৩দিন পর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১টার দিকে সেই বৃদ্ধের লাশ নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গত ১৮ জানুয়ারি বিকেলে রাণীগঞ্জ ইউনিয়নের বাঘময়না গ্রামে পুলিশের একটি দল যাওয়ার পথে পুলিশের উপস্থিতি টের পেয়ে রানীগঞ্জ কুশিয়ারা নদীর পুরাতন জেটির জুয়ার আসর থেকে তাজ উদ্দিন (৬৭) ৪ ব্যক্তি নদীতে ঝাপ দিলে ৩ জন পাড়ে উঠলে ও বৃদ্ধ তাজ উদ্দিন নিখোঁজ হন। নিখোঁজের ৩ দিন পর ২১ জানুয়ারি সকাল ১১টায় সময় কুশিয়ারা নদীতে ভাসমান অবস্থায় তাজ উদ্দিনের লাশ পাওয়া যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রানীগঞ্জ ইউনিয়নের চার ব্যক্তি কুশিয়ারা নদীর পুরাতন লঞ্চঘাটে বসে জুয়া খেলায় ছিল এসময় পুলিশ বাগময়না গ্রামে একটি মামলার মদন্তে যাওয়ার পথে
পুলিশকে দেখে ভয়ে জুয়ার আসর থেকে জুয়ারিরা নদীতে ঝাপ দেয় এসময় সাতার খেটে ৩জন পারে উঠলেও তাজ উদ্দিন নামের এখজন নিখোঁজ হয়।

জগন্নাথপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করতে পারেনি।

জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান সিলেটভিউকে বলেন, পুলিশকে দেখে জুয়ার আসর থেকে চার ব্যক্তি কুশিয়ারা নদীতে ঝাঁপ দেয়। তাদের মধ্যে ৩ জন সাঁতার দিয়ে পাড়ে উঠতে পারলেও উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর গ্রামের তাজ উদ্দিন (৬৭) উঠতে পারেননি। ঘটনাস্থলে পুলিশ, এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন নিখোঁজ ব্যক্তি উদ্ধারে কাজ চালিয়ে যান। অবশেষ তিনদিন পর কুশিয়ারা নদীতে তাজ উদ্দিনের লাশ ভেসে উঠলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ