কোহলিকে নিয়ে যা বললেন ইরফান পাঠান

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

কোহলিকে নিয়ে যা বললেন ইরফান পাঠান

স্পোর্টস ডেস্ক :

ক্রিকেট ইতিহাসের প্রথম ব্যাটসম্যান হিসেবে ১০০টি সেঞ্চুরি করেছেন শচীন টেন্ডুলকার। ভারতীয় এই কিংবদন্তি ব্যাটসম্যানের রেকর্ডও একমাত্র বিরাট কোহলিই ভাঙতে পারেন। এমন ভবিষ্যদ্বাণীই করেছেন ভারতীয় সাবেক তারকা অলরাউন্ডার ইরফান পাঠান।

সম্প্রতি স্টার স্পোর্টসের অনুষ্ঠানে অংশ নিয়ে ইরফান পাঠান বলেছেন, একমাত্র বিরাট কোহলির পক্ষেই সম্ভব শততম সেঞ্চুরির রেকর্ড ভেঙে দেয়া। আমি আশাবাদী কোহলি ক্রিকেট থেকে অবসরে যাওয়ার আগেই শচীনের রেকর্ড ভেঙে নতুন ইতিহাস গড়বে।

বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ভারতীয় এই অধিনায়ক ইতোমধ্যে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ৪১৬ ম্যাচে অংশ নিয়ে ৭০টি সেঞ্চুরি করেছেন।

ভারতের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টেয়েন্টি মিলে ১৭৩ ম্যাচে পেস বোলিংয়ে ৩০১ উইকেট শিকারের পাশাপাশি ব্যাট হাতে এক সেঞ্চুরি আর ১১টি ফিফটির সাহায্যে ২ হাজার ৮২১ রান সংগ্রহ করেন ইরফান পাঠান।

ক্রিকেট থেকে অবসরে কোচিং পেশায় জড়িয়ে যাওয়া ৩৫ বছর বয়সী ভারতীয় সাবেক এই অলরাউন্ডার আরও বলেছেন, আমার বিশ্বাস কোহলির পক্ষে ১০০টি সেঞ্চুরি করা সম্ভব। শচীন টেন্ডুলকারের পরে যদি কোনো ব্যাটসম্যান এমন কীর্তি গড়তে পারেন তিনি হলেন কোহলি। তার পক্ষেই সম্ভব এ মাইলফলক স্পর্শ করা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে বর্তমানে দুবাই রয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের ১৩তম আসর।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ