খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে: নাদেল

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে: নাদেল

অনলাইন ডেস্ক :: সিলেট সদর উপজেলা খাদিম নগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হানাপাড়া পাওয়ার স্পোর্টিং ক্লাব আয়োজিত ২য় মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনালে খেলা সম্পন্ন হয়েছে।

শনিবার রাতে টিলাপাড়া এলাকায় ২য় মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনালে খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিলাল আহমদের সভাপতি ও রহিম আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

প্রধান অতিথির বক্তব্যে নাদেল বলেন, খেলাধুলা যুব সমাজকে সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা।

তিনি আরো বলেন, খেলাধুলা আয়োজনের মাধ্যমে প্রতিভাবান খেলোয়াড়দের সন্ধান লাভ করা যায়। প্রত্যন্ত অঞ্চলে খেলাধুলা করে প্রতিষ্ঠিত অনেক খেলোয়াড় দেশে-বিদেশে কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। তাই ২য় মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের আয়োজকরা খেলাধুলার মান উন্নয়নে ও কৃতি খেলোয়াড় তৈরিতে প্রশংসনীয় ভূমিকা রাখছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মুহাম্মদ মাইনুল জাকির, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জাহেদ আহমদ, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মঈন উদ্দিন, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মালিক, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরিফ আহমদ সুমন, কালাগুল ক্যাম্পের এসআই আব্দুল আজিজ, খাদিমনগর ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফখরুল ইসলাম, আনছার আলী মেম্বার, ইউয়িন বিএনপি নেতা তমিজুল, ফকির আলী, আলতাফ হোসেন, কছির উদ্দিন, সাইদুল ইসলাম।
এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন-৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হানিফ আলী, সাধারন সম্পাদক মোক্তার হোসেন, সালাউদ্দিন ইমরান, নজরুল ইসলাম, ইসমাইল, সাইসতা, রহিম, মিসবাহ, আনছার, রাজন, সুরমান আলী, কছির মিয়া প্রমুখ। দুই বন্ধু কান্দিপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ান হয় ইয়াং ইউনাইটেড লুসাইন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ