গোয়াইনঘাটে নৌকাডুবি, ঘুমের মধ্যে তলিয়ে গেলেন বৃদ্ধ

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, জুলাই ২, ২০২১

গোয়াইনঘাটে নৌকাডুবি, ঘুমের মধ্যে তলিয়ে গেলেন বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট

সিলেটের গোয়াইনঘাটে নৌকা ডুবে আজিজুর রহমান পাঠান (৫২) নামের এক নৌকা শ্রমিক নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (২ জুলাই) সকালে উপজেলার সারি-গোয়াইন নদীর মুখতলা নামক এলাকায় এই নৌকা ডুবে নিখোঁজের এ ঘটনা ঘটে।

নিখোঁজ নৌ শ্রমিক আজিজুর রহমান সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফাজিলপুর গ্রামের আব্দুল লতিফ পাঠানের ছেলে। তিনি তার ছেলে আলী আহমদকে নিয়ে বেশ কিছুদিন ধরে জাফলংয়ের বাংলাবাজার এলাকায় বালু শ্রমিকের কাজ করছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বালু উত্তোলনের কাজ শেষে গোয়াইনঘাটের মুখতলা নামক এলাকার একটি ঘাটে ইঞ্জিন নৌকা বেধে বৃহস্পতিবার রাতে নিজের ছেলেকে সঙ্গে নিয়ে নৌকায় ঘুমিয়েছিলেন আজিজুর রহমান পাঠান।

ঘুমিয়ে থাকা অবস্থায় শুক্রবার সকাল বেলা ভারী বর্ষণ আর ঢলের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়। এসময় ঘুম ভেঙ্গে তাড়াহুড়ো করে আজিজুর রহমানের ছেলে আলী আহমদ নৌকা থেকে নামতে পারলেও আজিজুর রহমান নৌকাসহ তলিয়ে যান। এরপর থেকে অধ্যাবদি তিনি নিখোঁজ রয়েছেন।

দুর্ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) দিলীপ কান্ত নাথ, এসআই লিটন রায় ও এএসআই মারুফুল হাসান মুকিতসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজের সন্ধানে উদ্ধার কাজ পরিচালনা করছে। শুক্রবার বিকেল পৌনে ৫ টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ নৌ শ্রমিক আজিজুলের কোন সন্ধান পাওয়া যায়নি।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, নৌ দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তার সন্ধানে ইতিমধ্যে নৌকা নিয়ে বিভিন্ন স্থানে অনুুুুসন্ধান অব্যাহত রয়েছে। নিখোঁজ ব্যক্তির সন্ধানে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়দের সহযোগিতায় আমরা উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ