ছাত‌কে ৫ হাজার পানিবন্দিকে ত্রাণ দিল পু‌লিশ

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, জুন ২৬, ২০২২

ছাত‌কে ৫ হাজার পানিবন্দিকে ত্রাণ দিল পু‌লিশ

ছাতক(সুনামগঞ্জ)প্রতি‌নি‌ধি :: ছাত‌কে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ বানভাসী‌দের পাশে দাঁড়িয়েছে থানার পু‌লিশ সদস‌্যরা। তারা নিজেদের মধ্যে অর্থ সংগ্রহ করে গত এক সপ্তাহ ধরে উপ‌জেলার পৌর শহরের তা‌তি‌কোনা, বৌলা,মোগলপাড়া, কালারুকা,
নোয়ারাই বিভিন্ন নৌকায় বসবাসরত বানভাসি ও উত্তর খুরমা ইউ‌নিয়‌নে আলমপুর, দাহারগাও ও মান‌জিহারাসহ দুর্গত এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন।

গত শ‌নিবার সকা‌লে দিনব‌্যা‌পি ৫‌ টি‌মের মাধ‌্যমে ৫ হাজার পানিবন্দি মানুষের হাতে শুকনা খাবার ত্রাণসামগ্রী ঘ‌রে ঘ‌রে পৌ‌ছে দি‌য়ে‌ছেন থানার ও‌সি মাহবুবুর রহমান, এস আই আসাদুজ্জামান আসাদ, এস,আই মহিন উদ্দিন ও পু‌লিশ সদস‌্যরা।

থানার অ‌ফিসার ইনচাজ মাহবুবুর রহমান এ মানবিক উদ্যোগের প্রতি সাহায্যের হাত বাড়িয়েছেন ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে থাকা পু‌লিশ সদস‌্যরা ও। দেশ-বিদেশে থাকা তার বন্ধুরা, আত্বীয় স্বজনরা মানবিক সহযোগিতায় হাত বা‌ড়ি‌য়ে দি‌য়ে‌ছে। থানার পু‌লিশ ও‌সির নেতৃ‌ত্বে দিন-রাত বানভা‌সি মানু‌ষের প‌ক্ষে কাজ কর‌ছেন পু‌লিশ।

ভাড়া করা ই‌ঞ্জিল চা‌লিত নৌকা দি‌য়ে তা‌দের বা‌ড়িতে বা‌ড়িতে গি‌য়ে বা‌নভা‌সি‌দের স‌ঙ্গে দেখা ক‌রে তা‌দের খোজ খবর ও তাদের ম‌ধ্যে ত্রান সামগ্রী খাবার বিতরন করছেন পু‌লিশ। একই সঙ্গে তারা বানভাসিদের সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন পু‌লিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ