ছেলে ও নাতির পিটুনিতে বৃদ্ধের মৃত্যুর অভিযোগ

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২২

ছেলে ও নাতির পিটুনিতে বৃদ্ধের মৃত্যুর অভিযোগ

সিলনিউজবিডি ডেস্ক ::

নরসিংদীর শিবপুরে ছেলে ও নাতির পিটুনিতে এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ উঠেছে। অভিযোগ উঠেছে, বৃদ্ধ দাদাকে চেয়ার দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে নাতি। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭ দিন পর আজ বৃহস্পতিবার বিকেলে ওই বৃদ্ধের মৃত্যু হয়।

নিহত বৃদ্ধের নাম জোহর আলী ভূঁইয়া (৯০)। তিনি শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের বেতাগিয়া গ্রামের বাসিন্দা। অভিযুক্তরা হলেন- বৃদ্ধের ছেলে জসিম মিয়া (৫০) ও নাতি মো. নাহিদ মিয়া (২৫) ।
জানা যায়, পারিবারিক কলহকে কেন্দ্র করে গত শুক্রবার দুপুরে তার ছেলে ও নাতির সঙ্গে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে নাহিদ তার দাদাকে কাঠের চেয়ার দিয়ে তলপেটে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা পর অবস্থার অবনতি হলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়।
তবে এলাকাবাসী ও স্বজনদের অনেকে অভিযোগ করে বলেন, দাদাকে পেটানোর সময় নাহিদকে তার বাবা জসিম সাহায্য করেছে।

জয়নগর ইউপি চেয়ারম্যান নাদিম সরকার সাংবাদিকদেন বলেন, জোহর আলী ভূঁইয়া বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। এর মধ্যে কয়েকদিন আগে পারিবারিক কলহের জেরে ছেলে ও নাতির আঘাতে গুরুতর আহত হন। পরে আজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে শুনেছি।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ উদ্দিন জানান, এই ঘটনায় একজন আটক আছে। আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

সূত্র : বিডি-প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ