জনগণ দুঃশাসন অবসানের আলামত দেখছে : মির্জা ফখরুল

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২২

জনগণ দুঃশাসন অবসানের আলামত দেখছে : মির্জা ফখরুল

সিল নিউজ বিডি ডেস্ক :: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে স্বৈরাচারী শাসন কায়েম রাখতে সরকার বেপরোয়া হয়ে উঠেছে।
তিনি বলেন, একদলীয় কর্তৃত্ব চিরস্থায়ী করতে সরকার জনগণের মর্যাদা, মানবতা ও নাগরিক স্বাধীনতাকে পদদলিত করছে। তবে দুঃশাসনের অবসানের আলামত ইতোমধ্যেই ফুটে উঠতে শুরু করেছে। যা দেশের জনগণ দেখতে পাচ্ছে। এ সরকার আর বেশিদিন ক্ষমতা ধরে রাখতে পারবে না। জনগণের বিজয় হবেই।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন মির্জা ফখরুল।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে রাষ্ট্রক্ষমতা জবরদখলকারী আওয়ামী লীগ সরকার দীর্ঘকাল দেশে স্বৈরাচারী শাসন কায়েম রাখতে চায়। এজন্য বিএনপি এবং এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে কারান্তরীণ করতে বেপরোয়া হয়ে উঠেছে। বিরামহীন গতিতে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরি করে মামলা করা এবং গ্রেফতার করে কারাগারে নিক্ষেপের মূল লক্ষ্যই হচ্ছে জনগণের ওপর শোষণ-নির্যাতন অব্যাহত রাখা।

তিনি আরও বলেন, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম বেগ ও সাংস্কৃতিক সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলার ঘটনা বর্তমান অবৈধ সরকারের চলমান দমন-নিপীড়নেরই অংশ।

বিএনপির এই মুখপাত্র বলেন, মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে এবং বর্তমান সরকারের সব অপকর্ম ও দুঃশাসন রুখে দিতে জনগণ সাহসিকতার সঙ্গে আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়বে।

সূত্র : বিডি-প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ