ডাক বিভাগের সাবেক ডিজি আতাউর রহমান স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

ডাক বিভাগের সাবেক ডিজি আতাউর রহমান স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

 

গোলাপগঞ্জ প্রতিনিধি

বাংলাদেশ ডাক বিভাগের সাবেক মহাপরিচালক ও ভাদেশ্বর কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ প্রয়াত আতাউর রহমান স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮অক্টোবর) দুপুরে ভাদেশ্বর কলেজ মিলনায়তনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বাংলাদেশ ডাক বিভাগের সাবেক মহাপরিচালক আজ আমাদের মাঝে নেই। তিনি ছিলেন সত্যিকার অর্থে একজন আলোকিত মানুষ। তাঁর কথা মানুষকে প্রাণবন্ত করে রাখতো। তিনি সাহিত্যজগতে রম্য লেখকের খ্যাতি অর্জন করেছিলেন। স্মরণ সভায় তিনি তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন।

ভাদেশ্বর কলেজ বাস্তবায়ন কমিটির সহসভাপতি মো. জহির উদ্দিনের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসনাতের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট মদন মোহন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ লেঃ কর্ণেল (অবঃ) আতাউর রহমান পীর।

তিনি বলেন আতাউর রহমান এমন একজন ব্যক্তি ছিলেন তাঁর কাজের মাধ্যমে সবসময় বুঝা যেত এলাকার মানুষের প্রতি কত গভীর ভালবাসা ছিল।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে ঊপস্থিত ভাদেশ্বর মডেল ফাযিল (ডিগ্রি) মাদরাসা অধ্যক্ষ মাওলানা এম শুয়াইবুর রহমান, ভাদেশ্বর মকবুল আহমদ আইডিয়াল একাডেমীর প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন।

স্বাগত বক্তব্য দেন ভাদেশর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ একেএম মাহবুবুছ ছামাদ। বক্তব্য দেন ভাদেশ্বর কলেজ পরিচালনা পরিষদের সদস্য এহিয়া মিয়া, আব্দুল মালিক, মজনুর রহমান, নুরুজ্জামান চৌধুরী, এলাকার বিশিষ্ট মুরব্বি রানিক আহমদ, আব্দুল ফাত্তাহ, ভাদেশ্বর মডেল ফাযিল (ডিগ্রি) মাদরাসা উপাধ্যক্ষ রজত কান্তি দাস।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন দক্ষিণভাগ জামে মসজিদের খতিব মাওলানা রকীব আল হেলালী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাফিয আব্দুল কায়ূইম, নাজিম আহমদ, মাহবুবুর রহমান উনু, সজিব আলী প্রমূখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ