তাহিরপুরে বৈদ্যুতিক তারে ঝলসে শিশুর মৃত্যু, আহত ২

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, জুন ৩০, ২০২২

তাহিরপুরে বৈদ্যুতিক তারে ঝলসে শিশুর মৃত্যু, আহত ২

সুনামগঞ্জ প্রতিনিধি : তাহিরপুর (সুনামগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা ॥ তাহিরপুরে পানিতে পড়ে থাকা বৈদ্যুতিক খুঁটির তারে জড়িয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া, আরো দুটি শিশুর পিঠের ৮০ শতাংশ ঝলসে গেছে।

বৈদ্যুতিক খুঁটির তারে জড়িয়ে মারা যাওয়া শিশুর নাম মাকসুদ (১০)। সে তাহিরপুর উপজেলার মাটিয়ান গ্রামের মোসাহিদ মিয়ার ছেলে। আহত দুই শিশু হচ্ছে-পারভেজ (১১) ও জিসান (১০)। আহত পারভেজ তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের মানিখ খিলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। জিসান রফিকুলের ভাতিজা।

নিহত মকসুদের প্রতিবেশী আহমেদ হোসেন জানান, বুধবার বিকেল সাড়ে ৪ টায় হাওর পাড়ের মাটিয়ান গ্রামের মোসাহিদ মিয়ার ছেলে গ্রামের একটি বৈদ্যুতিক খুঁটির তারে জড়িয়ে পড়ে। এতে তার পুরো শরীর ঝলসে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
স্থানীয় বাসিন্দা মাওলানা ফয়সাল আহমেদ জানান, মানিকখিলা গ্রাম থেকে গরুর খাবার সংগ্রহের জন্য তাদের স্বজনদের নিয়ে দুই শিশু নৌকাযোগে পার্শ্ববর্তী বড়দল গ্রামে আসে। বিকেলে বড়দল গ্রামের রুহুল আমীন অটো রাইস মিলে ঢুকতে গেলে মিলের সামনে পানিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে দুই শিশু জড়িয়ে পড়ে। এ সময় আহত শিশুদের কান্নাকাটিতে আশপাশের লোকজন তাদের পানি থেকে উদ্ধার করেন।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মির্জা রিয়াদ হাসান বৈদ্যুতিক তারে জড়িয়ে একটি শিশুর মৃত্যু ও দুইজনের আহত হবার বিষয়টি স্বীকার করেছেন। তিনি বলেন, আহত দুই শিশুর শরীরে প্রায় ৮০ শতাংশ ঝলসে গেছে। বর্তমানে তারা আমাদের পর্যবেক্ষণে চিকিৎসাধীন রয়েছে।

এস:এম:শিবা

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ