দক্ষিণ সুরমায় চুরি করতে গিয়ে হার্ট অ্যাটাকে মৃত্যু!

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২২

দক্ষিণ সুরমায় চুরি করতে গিয়ে হার্ট অ্যাটাকে মৃত্যু!

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেটের দক্ষিণ সুরমায় গরু চুরি করতে গিয়ে হার্ট অ্যাটাকে মারা গেছেন এক ব্যক্তি। শনিবার (২ এপ্রিল) সকালে দক্ষিণ সুরমা উপজেলার পুরান তেতলী এলাকার ধরাধর গ্রামের একটি বাড়ি থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত বাচ্চু মিয়া (৩১) মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ডেঙ্গা্রবন গ্রামের ছুরত আলীর ছেলে। তিনি দক্ষিণ সুরমার খোজারখলাস্থ এরশাদ মিয়ার কলোনিতে ভাড়া থাকতেন। সিলেটে তার বিরুদ্ধে চুরি ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। তিনি একটি ডাকাতি মামলায় কারাগারে ছিলেন। ৪ মাস আগে ছাড়া পেয়েছেন। ছাড়া পেয়েই ফের জড়িয়ে পড়েছেন চুরিকাণ্ডে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, শুক্রবার দিবাগত (২ এপ্রিল) গভীর রাতে ধরাধরপুর গ্রামে একটি বাড়ির গরু ঘরে চোরেরা হানা দেয়। বাচ্চু মিয়া ও তার সঙ্গীরা ঘরের বাইরের তালা ভেঙে ফেললেও ভেতর দিয়ে তালাবদ্ধ থাকায় ঘরে প্রবেশ করতে পারেননি। এ বাড়িতে ব্যর্থ হয়ে পাশের বাড়িতে চুরি করতে যায় চোরের। কিন্তু কুকুর ঘেউ ঘেউ শুরু করলে বাড়ির লোকজন জেগে ওঠেন।

এসময় ওই বাড়ির লোকজন শুনতে পান- গোয়ালঘরের পাশে কে যেনো জোরে জোরে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। ঘরের লোকজনের ফোনে আশপাশের লোকজনও ছুটে এসে দেখতে পান, কাদামাটি গায়ে লেগে থাকা এক ব্যক্তি (বাচ্চু) মাটিতে পড়ে রয়েছেন। তাৎক্ষণিক তারা স্থানীয় চেয়ারম্যান ও ইউপি সদস্যকে খবর দেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ আসার আগেই বাচ্চু মারা যান। পরে সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম তালুকদার সিলেটভিউ-কে বলেন, বাচ্চু মিয়া একজন চিহ্নিত চোর ছিলেন। মোগলাবাজার থানায় তার নামে ডাকাতি মামলাও রয়েছে। ওই মামলায় ৪ বছর আগে তাকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। চার মাস আগে ছাড়া পেয়ে তিনি আবারও ডাকাতিতে জড়িয়ে পড়েন। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন- বাচ্চু মিয়া কারাগারে থাকাকালে আরও দুইবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

ওসি কামরুল ইসলাম বলেন, মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
15161718192021
22232425262728
2930     
       
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ