দিরাইয়ে সৈয়দ তানজিল আহমেদের ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, জুন ২৬, ২০২২

দিরাইয়ে সৈয়দ তানজিল আহমেদের ত্রাণ বিতরণ

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই উপজেলায় স্মরণকালের ভয়াবহ বন্যায় পানিবন্দি অসহায় মানুষ ও বিভিন্ন আশ্রয় কেন্দ্রের সর্বস্তরের মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন শেখ পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় যুবলীগ নেতা সৈয়দ তানজিল আহমেদ।

ব্যক্তিগত তহবিল ও সৈয়দ তানজিলের দিরাইয়ের ভাটিপাড়া জমিদার বাড়ির স্বজন এবং বিভিন্ন সংগঠনের অর্থায়নে পানিবন্দি হাজার হাজার অসহায় পরিবারের মধ্যে স্যালাইন, বাসায় রান্না করা খাবার, বিশুদ্ধ পানি, শুকনো খাবারসহ ত্রাণসামগ্রী বিতরণের ব্যবস্থা করেছেন তিনি।

ইতোমধ্যে তাঁর উদ্যোগে উপজেলার ভাটিপাড়া ইউনিয়নে সাড়ে ৩ হাজার পরিবারকে খাবার বিতরণ, রফিনগর ইউনিয়নের ১৫০ পরিবারকে সহায়তা, দিরাই পৌর শহরের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার বিতরণ, তাড়ল ইউনিয়নের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

এছাড়া শান্তিগঞ্জ, জগন্নাথপুর ও ছাতক উপজেলার বিভিন্ন এলাকায় খাবার বিতরণে সহায়তা করেছেন তিনি।

সৈয়দ তানজিল আহমেদ বলেন, এই দূর্যোগ সবাইকে ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করতে হবে। আমি সর্বাত্বক চেষ্টা করছি। আমি ব্যক্তিগতভাবে স্থানীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তকেও তাঁর প্রচেষ্টায় সহায়তা করেছি এবং এটি চালিয়ে যাব। দুঃসময়ে আওয়ামী লীগ জনগণের পাশে থাকবে। প্রতিটি ইউনিয়নে ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ কাজ করছেন এবং পানি চলে যাওয়ার পরও তা অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ