দোয়ারাবাজারে খিছুড়ি খেয়ে একই পরিবারের ৬ জন অজ্ঞান

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২২

দোয়ারাবাজারে খিছুড়ি খেয়ে একই পরিবারের ৬ জন অজ্ঞান

দোয়ারাবাজার প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজারে ইফতারের খাবার খেয়ে একই পরিবারের বৃদ্ধ নারী, শিশুসহ ছয়জন অজ্ঞান হয়ে পড়েছেন। বুধবার ভোরে তাদের দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তারা হলেন উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের দক্ষিন উস্তেংগেরগাও গ্রামের মফিজ উদ্দিনের স্ত্রী শুক্কুর বানু(৫৫)রমজান আলীর স্ত্রী শাহেদা বেগম(২০),আব্দুর রশিদের স্ত্রী দিলোয়ারা বেগম(২৬) মেয়ে আছমা বেগম (০৯),নাইমা বেগম(০৭) ও ।ফাইমা বেগম(০৪)।স্থানীয়রা জানান, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিন উস্তেংগেরগাও গ্রামের মফিজ উদ্দিনের বাড়িতে মঙ্গলবার ইফতার খাবার খেলে পরিবারের ছয় সদস্য অজ্ঞান হয়ে পড়েন। পরে এলাকাবাসী ও পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সমাজসেবক আমির আলী জানান, শশুর বাড়ী গিয়ে দেখেন তার বড় ভাইয়ের( সমন্ধিক) তিন শিশু অজ্ঞান হয়ে ঘরের মেঝেতে পড়ে আছে। পরে তার শাশুড়ী ও ভাবিও অজ্ঞান হয়ে পড়েন।তারা ইফতার গ্রহনের পর পরিবারবর্গ নিজেদের ঘরে রান্না করা খিচুড়ি খেয়ে বমি করেই অজ্ঞান হয়ে গেছে। ইফতারের সময় কেউ খাবারের সাথে বিষক্রিয়া জাতীয় কিছু মিশিয়ে দিয়েছে বলে সন্দেহ করেন তিনি।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পর ওই বাড়িটি পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার পাশাপাশি ঘটনার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ