নওয়াজ শরিফ-মরিয়মের একটি অডিও ফাঁস হবে, দাবি ইমরান খানের

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২২

নওয়াজ শরিফ-মরিয়মের একটি অডিও ফাঁস হবে, দাবি ইমরান খানের

অনলাইন ডেস্ক :: পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের কয়েকটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে। ফাঁস হওয়া একটি অডিওতে তাকে মরিয়ম নওয়াজের মেয়ে মেহেরুন্নেসার জামাই রাহিলের জন্য সরকারি কাজ পেতে তদবির করতে শোনা গেছে।

অডিও ফাঁসের পর শাহবাজ শরিফসহ তাদের রাজনৈতিক দল পিএমএল-এনের নেতাদের একহাত নিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বলেছেন, এবার নওয়াজ শরিফ ও মরিয়ম নওয়াজের একটি অডিও ফাঁস হবে। ওই অডিওতে, তোশাখানার উপহার বিক্রির অভিযোগে তাকে নির্বাচনে অযোগ্য ঘোষণার কথা বলতে শোনা যাবে।
সোমবার এক অনুষ্ঠানে অংশ নিয়ে ক্রিকেট তারকা থেকে রাজনীতিক নেতা বনে যাওয়া ইমরান খান বলেন, আগামী কয়েক দিনের মধ্যে আরও একটি অডিও ফাঁস হবে। ওই অডিওতে নওয়াজ শরিফকে মরিয়মের বলতে শোনা যাবে– তোশাখানার দায়ে ইমরানকে খুব শিগগিরই অযোগ্য ঘোষণা করা হবে।

ইমরান খান বলেন, তাদের (নওয়াজ পরিবার) সামান্য লজ্জা থাকলে অডিও ফাঁসের পর তারা পদত্যাগ করত। তবে পদত্যাগ না করলেও পদত্যাগে তাদেরকে বাধ্য করতে হবে।

পাকিস্তানের স্থানীয় গণমাধ্যম জিওর খবরে বলা হয়েছে, শনিবার অডিও ফাঁসের পর শাহবাজ শরিফ কিংবা মরিয়ম নওয়াজ বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

বিডিপ্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ