পিস্তল হাতে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, মে ৬, ২০২২

পিস্তল হাতে ছাত্রলীগ নেতার ছবি ভাইরাল

সিলনিউজ বিডি ডেস্ক :: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পিস্তল হাতে ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন পাবনার সুজানগর উপজেলার এক যুবক। বিষয়টি নিয়ে সুজানগরসহ পাবনার সর্বত্র তোলপাড়ের সৃষ্টি হয়েছে। জেলা পুলিশের দাবি ছবিটি অনেক পুরনো, তারপরও আমরা খুঁজছি।

স্থানীয়রা জানান, সে উপজেলার বিভিন্ন নেতার ছত্রছায়ায় থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ফেসবুকের তথ্যানুযায়ী পিস্তল হাতে ছাত্রলীগ নেতা আবু বক্কার সিদ্দিকী রাতুল সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও সদ্য বিলুপ্ত হওয়া পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক। তিনি নিজেই তার ফেসবুকে পিস্তল হাতে ছবি পোস্ট করছিলেন।
তারা আরো জানান, রাতুল পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহযোগী অধ্যাপক ও মানিকহাট ইউনিয়নের গাবগাছী গ্রামের মোস্তফা কামাল বাবুর ছেলে। ক্ষমতাসীন দলের সুজানগর উপজেলার একাধিক নেতাদের সাথে আলাপকালে তারা নাম প্রকাশ না করার শর্তে জানান, বিভিন্ন সময় বিভিন্ন দলের সাথে থাকা সুবিধাভোগী রাতুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে দীর্ঘদিন ধরে পিস্তল দিয়ে ভয়ভীতি দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে বিভিন্ন অপকর্ম করে আসছে। তবে তার বিরুদ্ধে কেউ কোন প্রকার কথাও বলতে সাহস পাননি।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, ফেসবুকে ছবিটি ছাড়ার পরপরই আমরা খবর পেয়েছি। তার নামে পিস্তলের কোন লাইসেন্স নেই। বিষয়টি তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে অস্ত্রধারী ওই যুবককে আইনের আওতায় আনা হবে। ইতোমধ্যে তাকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে।

জেলা পুলিশরে ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি নিয়ে কথা বলতে অস্বীকার করলেও ছবিটি পুরনো দাবি করেছেন। তবে এ বিষয়ে পাবনার সুজানগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল আলম বলেন, ‘বিষয়টি জেলা পুলিশ অবহিত, তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।’ এছাড়া ঈদের দিন কয়েকজন নেতার সাথে ছবি তুলে ফেসবুকে আপলোড দেওয়ার বিষয়টির কথা জানতে চাইলে তিনি বলেন, ‘সবকিছুই আমরা তদন্ত করছি।’

সূত্র : বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ