পোলার্ডের অবসর নিয়ে যা বললেন গেইল

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২২

পোলার্ডের অবসর নিয়ে যা বললেন গেইল

স্পোর্টস ডেস্ক :: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন কায়রন পোলার্ড। ক্যারিবীয় এই তারকার অবসর মেনে নিতে পারছেন না সতীর্থ ক্রিস গেইল।

পোলার্ডের অবসর ঘোষণার পর টুইট করে গেইল বলেন, বিশ্বাস করতে পারছি না আপনি আমার আগে অবসর নিয়েছেন। যাই হোক-আপনার আন্তর্জাতিক ক্যারিয়ারের জন্য অভিনন্দন। আপনার সাথে খেলাটা দারুণ উপভোগ্য ছিল। আপনার পরবর্তী জীবনের জন্য শুভ কামনা।

বুধবার ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কায়রন পোলার্ড জানিয়ে দিলেন তিনি আর দেশের হয়ে খেলবেন না। তবে আইপিএলসহ বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাবেন।

পোলার্ড বর্তমানে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের একাধিকবার শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রয়েছে তার। পরিবারকে সময় দেওয়ার জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিলেন ক্যারিবিয়ান এই অলরাউন্ডার।

২০০৭ সালের এপ্রিলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় পোলার্ডের। ১৫ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে দেশের হয়ে ১২৩টি ওয়ানডে, ১০১টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়ে ব্যাট হাতে ৩টি সেঞ্চুরি আর ১৯টি অর্ধশতকের সাহায্যে ৪ হাজার ৭৫ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ৯৭ উইকেট শিকার করেছেন।

৩৪ বছর বয়সী পোলার্ড এখন বিশ্বের বিভিন্ন প্রান্তে টি-টোয়েন্টি ক্রিকেট খেলেন। বিশ্বক্রিকেটে মারকুটে ব্যাটার হিসেবেই তিনি বেশ পরিচিত। পাশাপাশি পেস বোলিংয়েও কার্যকরী।

আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে ইতি টেনে পোলার্ড বলেন, আগামীতে যারা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাবে, তাদের জন্য জায়গা ছেড়ে দেওয়ার এটাই সঠিক সময়। আমার সমর্থন সব সময় ক্যারিবিয়ান দলের সঙ্গে থাকবে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে সম্মান জানিয়েই ব্যাট তুলে রাখার সিদ্ধান্ত নিলাম।

 

যুগান্তর

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ