প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে মহানগর আ.লীগের কর্মসূচী

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে মহানগর আ.লীগের কর্মসূচী

নিউজ ডেস্ক ::
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচী যথাযথ মর্যাদার সাথে পালন করবে বাংলাদেশ আওয়ামী লীগ।

জননেত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচীর সাথে সামঞ্জস্য রেখে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সিলেট মহানগর আওয়ামী লীগ নিন্মোক্ত কর্মসূচী গ্রহণ করেছে।

মহানগর আওয়ামী লীগের কর্মসূচীর মধ্যে রয়েছে, ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বাদ যোহর শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদের নিচ তলায় মিলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ। অসহায় ও দুস্থ শিশুদের মাঝে নতুন বস্ত্র বিতরণ। মন্দির, প্যাগোডা ও গীর্জায় বিশেষ প্রার্থনা।

উক্ত কর্মসূচীতে স্বাস্থ্য বিধি মেনে মহানগর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে অংশগ্রহণ এবং ২৭টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিজ নিজ উদ্যোগে নিজেদের ওয়ার্ডে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল ও প্রার্থনা সহ অন্যান্য কর্মসূচী গ্রহণের জন্য আহবান জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ