বঙ্গবন্ধুর স্মরণে ৮নং উছমানপুর ইউনিয়ন পরিষদের সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২২

বঙ্গবন্ধুর স্মরণে ৮নং উছমানপুর ইউনিয়ন পরিষদের সভা ও দোয়া মাহফিল

সিলনিউজ বিডি ডেস্ক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব সহ সকল শহীদদের স্মরণে ৮নং উছমানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারে মাঝে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর ১২টায় ৮নং উছমানপুর ইউনিয়ন পরিষদে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৮নং উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল এর সভাপতিত্বে ও সচিব মুহিবুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী আফজালুর রহমান নাজলু, সিনিয়র সহ-সভাপতি আবদাল মিয়া, সহ-সভাপতি নেফা মিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, সদস্য কাজী হেলাল, খলকু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. তখলিছ আলী, ভারপ্রাপ্ত সেক্রেটারী শামিম চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড সিরাজ উদ্দিন খান (আনহার), ৪নং ওয়ার্ড সদস্য মিনহাজ আহমদ সাজন, ৮নং ওয়ার্ড সদস্য জিল্লুর রহমান জিলু, ২নং ওয়ার্ড সদস্য মো. জিয়াজুল হক, ৭ নং ওয়ার্ড সদস্য এম.এ কাইয়ুম, ৬নং ওয়ার্ড সদস্য মো. হাবিবুর রহমান, ১, ২ ও ৩নং ওয়ার্ড সদস্য হেনা বেগম, ৪, ৫ ও ৬নং সদস্য গুলশানারা, ৭, ৮ ও ৯নং সদস্য নুরুননেছা, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবুল আহমদ, সাধারণ সম্পাদক কাজী আরশ আলী, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আনছার মিয়া, ইউপি যুবলীগের সহ-সভাপতি কাজী মিছবাহ, সাধারণ সম্পাদক রুবেল তপাদার, যুগ্ম সম্পাদক কাজী আলী, ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ, আশরাফ খান, জালাল আহমদ, বাবুল খান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ওসামনী নগর উপজেলা ছাত্রলীগ নেতা এস কে জাহেদ আহমদ জিসান, সাইফুল ইসলাম, মারজান আহমদ, নাইমুল ইসলাম, লিটন আহমদ, ছাত্রলীগ নেতা জাহেদ খান, লিটন আহমদ, মুজিবুর সরকার, মান্না, ফাহিম আহমদ, লোকমান, আল আমিন, পারভেজ, তারেক, বদরুল, বাবর প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ