বানিয়াচংয়ের দক্ষিণ পশ্চিম ইউপিতে চলছে ভোটগ্রহণ

প্রকাশিত: ১১:৩৫ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২২

বানিয়াচংয়ের দক্ষিণ পশ্চিম ইউপিতে চলছে ভোটগ্রহণ

বানিয়াচংয়ের দক্ষিণ পশ্চিম ইউপিতে চলছে ভোটগ্রহণ

হবিগঞ্জ প্রতিনিধি

 

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ চলছে। বুধবার সকাল ৮ টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেলে ৪টা পর্যন্ত।

সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রতিটি কেন্দ্রে মোতায়েন রয়েছে র‌্যাব, পুলিশ, বিজিবিসহ বিপুল সংখ্যক আনসার সদস্য। মাঠে থাকছে ভ্রাম্যমান আদালতের টিমও। ইউনিয়নের ৯টি কেন্দ্রের মধ্যে ৯টিকেই অধিক গুরুত্ব হিসেবে বিবেচনা করছেন সংশ্লিষ্টরা।

বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আরমান ভূইয়া। তিনি জানান, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নে ভোটগ্রহণ হচ্ছে ইভিএমে। ইভিএমে যাতে করে ভোটগ্রহণ নির্বিঘ্নে হয় সে জন্য ইতোপূর্বে মক ভোটিং অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করতে সকল আয়োজন সম্পন্নের পর এবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। আশা করি, সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন হবে।

এবারের নির্বাচনে চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্য পদে মোট ৬৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যানে পদে ৪ জন প্রার্থী হলেন- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন (মোটরসাইকেল), শেখ মোয়াজ্জেম হোসেন (আনারস) ও ইত্তেহাদ হোসেন মুবিন (ঘোড়া)।

উল্লেখ্য, গত নির্বাচনে মাত্র ১০ ভোটের ব্যবধানে বর্তমান চেয়ারম্যান রেখাছ মিয়ার কাছে পরাজিত হন স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন।

এ ইউনিয়নে এবারের নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন ১৯ হাজার ৯১১ জন ভোটার।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ