বিয়ানীবাজার পৌরসভায় নৌকা পেলেন শুকুর, গোলাপগঞ্জ উপজেলায় এলিম

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, মে ১৩, ২০২২

বিয়ানীবাজার পৌরসভায় নৌকা পেলেন শুকুর, গোলাপগঞ্জ উপজেলায় এলিম

বিয়ানীবাজার পৌরসভায় নৌকা পেলেন শুকুর, গোলাপগঞ্জ উপজেলায় এলিম

সাকিব আহমেদ

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র মো. আবদুর শুকুর। আর গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে দলটির মনোনয়ন পেলেন সদ্যপ্রয়াত উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরীর ছোট ভাই ও জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

শুক্রবার (১৩ মে) সন্ধ্যায় গণভবনে ক্ষমতাসীন আওয়ামী লীগের ‘স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড’র সভায় তাদের মনোনয়ন চূড়ান্ত করা হয়।

আসন্ন বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র আবদুর শুকুর এবং গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

এর আগে বিকেল ৪টা ৩৫ মিনিটে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক শুরু হয়।

এ বৈঠকে অংশ নেন বোর্ডের সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ ও রাশিদুল আলম, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফরুল্লাহ, লেফটেনেন্ট কর্নেল (অব.) ফারুক খান, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

বিয়ানীবাজার পৌর নির্বাচনে বর্তমান মেয়র মো আব্দুস শুক্কুর ছাড়াও দলীয় মনোনয়ন চান আব্দুল হাসিব মনিয়া, ফারুকুল হক, আব্দুল কুদ্দুস টিটু, পাভেল মাহমুদ ও ময়নুল হোসেন।

আর গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন ইসলাম কামাল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, যুব মহিলা লীগ নেত্রী নাজিরা বেগম শীলা,জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, মঞ্জুর শাফি চৌধুরী এলিম, শাহিদুর রহমান চৌধুরী জাবেদ,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আকবর আলী ফখর, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফরহাদ আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল ওহাব জোয়ারদার মওসুফ।

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থী এবং গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ