বেগমগঞ্জে প্রাক্তন স্বামীর হামলায় স্ত্রী হাসপাতালে

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, মে ১৮, ২০২২

বেগমগঞ্জে প্রাক্তন স্বামীর হামলায় স্ত্রী হাসপাতালে

বেগমগঞ্জে প্রাক্তন স্বামীর হামলায় স্ত্রী হাসপাতালে

সিলনিউজ ডেস্ক :: পারিবারিক ও সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে নোয়াখালী বেগমগঞ্জে প্রাক্তন স্বামী ডাক্তার আলাউদ্দিনের হামলার স্বীকার হয়ে স্ত্রী আসমাতুন নেসা (৪২) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী আসমা তার স্বামীর বিরুদ্ধে মঙ্গলবার রাতে বেগমগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ডাক্তার আসমা বেগমগঞ্জ চৌমুহনীর একটি ক্লিনিকে চাকরি করতেন। অপরদিকে তার সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিন নোয়াখালী আব্দুল মালেক মেডিকেল কলেজের শিশু বিভাগরে সহকারী অধ্যাপক। তাদের দুই সন্তান রয়েছে।

ভুক্তভোগী স্ত্রী আসমা জানান, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ডাক্তার আলাউদ্দিনের সাথে তার ডিভোর্স হয়ে যায়। তারা দুইজনেই আলাদা থাকেন। গত সোমবার সন্ধ্যায় তার শিশুকে বেগমগঞ্জ প্রাইম-২ হাসপাতালে ডাক্তার দেখাতে গেলে তার সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিন তাকে দেখে উত্তেজিত হয়ে গালমন্দ করে এক পর্যায়ে চেয়ার ছুড়ে আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে রাতে তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন।
এদিকে জানতে চাইলে ডাক্তার আলাউদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন, আমি মারধর করিনি, বরং সে (ডাক্তার আসমা) উল্টো আমাকে আঘাত করতে আসে। এসময় ধস্তধস্তিতে হয়তো আঘাত লাগতে পারে। তার সাথে আমার ২০২০ সালে ছাড়াছাড়ি হয়ে যায়। সে আমার বিরুদ্ধে আরোও অনেক মামলা করেছে সেগুলো খারিজ হয়ে গেছে। সে আমার ফ্ল্যাট দখল করে রেখেছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ডাক্তার আসমাকে তার সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিন চেয়ার ছুড়ে আঘাত করেছে বলে অভিযোগ পেয়েছি এবং পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এস:এম:শিবা
বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ