মেহেরপুরে ভুয়া এনএসআই সদস্য আটক

প্রকাশিত: ৯:৪৮ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

মেহেরপুরে ভুয়া এনএসআই সদস্য আটক

অনলাইন ডেস্ক

ভুয়া এনএসআই সদস্য নুরুল আমিন

মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডোব গ্রাম থেকে নুরুল আমিন (৪২) নামে এক ভুয়া এনএসআইকে আটক করেছে মেহেরপুর এনএসআইয়ের একটি দল। আটকের পর তাকে গাংনী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

আটক নুরুল আমিন মেহেরপুর জেলা শহরের খন্দকারপাড়ার আব্দুল হকের ছেলে। গতকাল সোমবার গাঁড়াডোব পুকুরপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।
স্থানীয়রা জানান, এনএসআই পরিচয়ে নুরুল আমিনের সাথে গাঁড়াডোব গ্রামের পুকুরপাড়ার হামিদুল ইসলামের ছেলে সুমন হোসেনের পরিচয় হয়। একপর্যায়ে নুরুল আমিন এনএসআই সদস্য পদে চাকরি দেওয়ার প্রলোভনে বিভিন্ন সময়ে ৪ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয়। চাকরি না হওয়ায় ও নুরুল আলমের গতিবিধি সন্দেহজনক মনে হয়। এরপর থেকে মেহেরপুর এলাকায় তার খোঁজ নিয়ে ভুয়া এসএসআই পরিচয় জানতে পারে সুমনের পরিবার।

পরে কৌশলে মেহেরপুর কোট এলাকা থেকে নুরুল আমিনকে গাঁড়াডোব গ্রামে ডেকে আনে সুমনের পরিবার। এ সময় তার পরিচয়পত্র বা প্রমাণ দেখাতে বলেন। পরিচয় দেখাতে ব্যর্থ হওয়ায় মেহেরপুর জেলা এনএসআই দপ্তরে খবর দিলে তারা তাকে আটক করে।

গাংনী থানা সূত্র জানায়, ভুয়া এনএসআই সদস্যকে আটক করা হয়েছে। তথ্য যাচাই করা হচ্ছে। দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ