মৌলভীবাজারে কুরিয়ার সার্ভিস থেকে অবৈধ আকিজ বিড়ি আটক ঃ কোটি টাকা রাজস্ব বঞ্চিত সরকার

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

মৌলভীবাজারে কুরিয়ার সার্ভিস থেকে অবৈধ আকিজ বিড়ি আটক ঃ কোটি টাকা রাজস্ব বঞ্চিত সরকার

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে নকল ব্যান্ডরোল যুক্ত ৫ বস্তা অবৈধ আকিজ বিড়ি জব্দ করেছে মৌলভীবাজার আবগারী ও ভ্যাট সার্কেল কতৃপক্ষ। আজ ২৯ জুন দুপুরে মৌলভীবাজার আবগারী ও ভ্যাট সার্কেল সহকারী রাজস্ব কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান শহরের ঢাকা-সিলেট মহাসড়কস্থ ছয় ভাই ভবন এর নীচ তলায় অবস্থিত এ.জে.আর পার্শ্বেল এন্ড কুরিয়ার সার্ভিস থেকে ৫ বস্তা ব্যান্ডরোল বিহীন নকল আকিজ বিড়ি আটক করেন।
আটককৃত বিড়ির বাজার মূল্য প্রায় ২ লক্ষ টাকা। মৌলভীবাজার আবগারী ও ভ্যাট সার্কেল সুত্রে জানা গেছে, আকিজ বিড়ি ফ্যাক্টরী লিঃ এর সহকারী ব্যবস্থাপক মোঃ আকবর হোসেন ও এরিয়া ম্যানেজার মোঃ ইলিয়াছ হোসেন এর দেয়া নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে আজ ুপুরে এ.জে.আর পার্শ্বেল এন্ড কুরিয়ার সার্ভিস অফিসে গিয়ে খো যায় ব্যান্ডরোল বিহীন নকল আকিজ বিড়ির (চালান নং- ১২১৫৪৬, তারিখ ঃ ২৬/০৬/২০২০, প্রাপক- স্বপন আলী,মোবাইল নং- ০১৬৮৫-৩৮৩২৬৬) পার্সেল পাঠানো হয়।
কিন্তু,প্রাপক পার্সেলটি গ্রহণ করতে অনিচ্ছুক হলে কুরিয়ার সার্ভিস অফিসের কর্তৃপক্ষ আকিজ বিড়ি ফ্যাক্টরী ও মৌলভীবাজার আবগারী ও ভ্যাট সার্কেল কতৃপক্ষকে অবহিত করেন। সুত্রে জানা গেছে- নকল ব্যান্ডরোলযুক্ত অবৈধ বিড়ি সারা দেশের জেলার বিভিন্ন উপজেলার হাট-বাজার গুলোতে ীর্ঘনি যাবত নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি বাজারজাত করে আসছে। বাজারজাত করে সরকারকে কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি দিচ্ছে একটি সিন্ডিকেট। কাস্টমের উদাসীনতা আর তালবাহানায় এই সমস্ত নকল ব্যান্ডরোলযুক্ত অবৈধ বিড়ি রমরমা বানিজ্যের কারনে সরকার কোটি কোটি টাকা রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ