মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্ট ২৬ হাজার ৫শ’ টাকা অর্থদন্ড

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি না মানায় মোবাইল কোর্ট ২৬ হাজার ৫শ’ টাকা অর্থদন্ড

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করতে মৌলভীবাজার জেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করে ২৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ২৬ হাজার ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।
মঙ্গলবার(২০ এপ্রিল) মৌলভীবাজার সদর উপজেলার সেন্ট্রাল রোড, ওয়াপদা রোড, কুসুমবাগ এলাকায় স্বাস্থ্যবিধি ও আরোপিত কঠোর নিষেধাজ্ঞা প্রতিপালন নিশ্চিতে জেলা প্রশাসন, মৌলভীবাজার কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের ৪ জন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।
সকাল সাড়ে ১১ টা থেকে দুপুর সাড়ে ৩ টা পর্যন্ত পরিচালিত মোবাইল কোর্টে বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রুহুল আমিন ৬ টি মামলায় ৩হাজার ৪শ’ টাকা, বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম ৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১হাজার ৮শ’ টাকা, বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন ৭ টি মামলায় ২ হাজার টাকা ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম কুসুমবাগ এলাকায় অবস্থিত আজিজ ইলেকট্রনিক্স, এ. জি লাইব্রেরি, হার্ডওয়ারের দোকান সহ ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৯ হাজার ৩শ’ টাকা অর্থদন্ড প্রদান করেন। সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এবং দন্ডবিধি, ১৮৬০ এবং সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালিত হযেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ