যুবদল নেতা হত্যার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২২

যুবদল নেতা হত্যার প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল

সিলনিউজ বিডি ডেস্ক :: যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনি হত্যার প্রতিবাদে এবং খুনিদের বিচারের দাবিতে যুবদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে প্রতিবাদ মিছিলটি নগরীর প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এক বিক্ষোভ সমাবেশের মাধ্যমে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করা হয়।

সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান বলেন, দেশ বাঁচানোর যোদ্ধা শহীদ বদিউজ্জামান ধনিকে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে নৃশংসভাবে হত্যা করেছে। তাই ধনি হত্যার দায়ভার মাফিয়া সরকার প্রধান শেখ হাসিনাকে নিতে হবে। ফলে খুনি হাসিনার পতন ব্যতীত ধনি হত্যা সহ সকল গুম খুনের বিচার নিশ্চিত করা সম্ভব নয়। তিনি আরো বলেন, আওয়ামী লীগ দেশে টার্গেট কিলিং মিশন চালাচ্ছে। তারা এতোদিন দুর্নীতি, লুটপাট, গুমে লিপ্ত থাকার পর এখন টার্গেট করে বিএনপি নেতাদের হত্যা করছে। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করতে হবে। শুধু বদিউজ্জামান ধনি নয়, এদেশে গুম খুন হচ্ছে কথায় কথায়। কেউ কোন বিচার পাচ্ছে না। আমারা ধনি হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ও দ্রুত সময়ে এই হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা সদস্য আখতার আহমদ, মহানগর সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, জেলা সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, এডভোকেট সাঈদ আহমদ, সাহেদ আহমদ চমন, মঈনুল ইসলাম মঞ্জুর, মিজানুর রহমান নেসার, লিটন আহমদ, অলি চৌধুরী, কয়েস আহমদ, ওলিউর রহমান ওলি, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, মির্জা সম্রাট, জেলা সদস্য মাহফুজ চৌধুরী, জিএম বাপ্পি, রায়হান আহমদ, এনামুল হক শামীম, এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হিরা সহ সিলেট জেলা যুবদলের আওতাধীন ১৩টি উপজেলা ও ৫টি পৌর যুবদলের নেতৃবৃন্দ এবং মহানগরের আওতাধীন ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ