রাজনগরে বাবুর্চি মাসুকের মৃত্যু হত্যাকান্ড দাবি এলাকাবাসীর, সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১:২৮ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

রাজনগরে বাবুর্চি মাসুকের মৃত্যু হত্যাকান্ড দাবি এলাকাবাসীর, সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়নের তেলিজুড়ি এলাকায় নির্মানাধীন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বাবুর্চির কাজে কর্মরত মাসুক মিয়ার (৪০) মৃত্যুকে হত্যাকান্ড দাবি করে সুষ্ঠু বিচারের দাবীতে মানববন্ধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেল ২ টায় নির্মানাধীন রাজনগর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে তেলিজুড়ি গ্রামবাসী ও শিপলু মিয়া সমর্থক যুবসমাজের ব্যানারে মানববন্ধন করা হয়।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রাজনগর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মান শ্রমিকদের জন্য রান্নাবান্নার কাজ করতেন উপজেলার সদর ইউনিয়নের তেলিজুড়ি গ্রামের কনাই মিয়ার ছেলে মাসুক মিয়া। বুধবার সকালে কাজে যান। কিন্তু নির্মানাধীন ভবনের ৫ম তলা থেকে লোহার পাইপ পড়ে মাসুকের মৃত্যু হয়েছে বলে সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন মাসুকের পরিবারকে জানান।
এরপর থেকে এই মৃত্যুর ঘটনা নিয়ে এলাকাবাসীর মাঝে উত্তেজনা দেখা দেয়। ঘটনাকে হত্যাকান্ড দাবি করে আসছিলেন এলাকাবাসী। ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলে বৃহস্পতিবার বিকেলে তার জানাযার নামাজের আগে ক্ষুব্ধ এলাকাবাসী এই ঘটনাকে হত্যাকান্ড দাবি করে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের তেলিজুড়ি এলাকায় মানববন্ধন করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন মৌলভী আব্দুল মুহিত, মোস্তাফিজুর রহমান পলাশ, মো. রোকন মিয়া, রুসেল আহমদ, হামিদুর রহমান।
বক্তারা বলেন, পাঁচ তালার উপর থেকে যদি ২৫-৩০ কেজি ওজনের একটি লোহার পাইপ কারো উপর পড়লে প্রচুর রক্তক্ষরণ হওয়ার কথা। কিন্তু মাসুকের শরীর থেকে সে পরিমান রক্তক্ষরণ ঘটনাস্থলে হয়নি। তাই এটা একটা পরিকল্পিত হত্যা বলে মনে করা হচ্ছে। তাছাড়া ঠিকাদারের লোকজন নিহতের পরিবারের লোকজনকে না জানিয়ে গোপনে হাসপাতালে নিয়ে যাওয়ার ঘটনা সন্দেহজনক বলে তারা দাবি করেন। এই ঘটনাকে হত্যাকান্ড দাবি করে তারা সুষ্ঠু বিচারের দাবি জানান এলাকাবাসী।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ