শাবি কর্মচারী সমিতির নির্বাচন আগামীকাল

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

শাবি কর্মচারী সমিতির নির্বাচন আগামীকাল

 

অনলাইন ডেস্ক:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মরত কর্মচারীদের সংগঠন “শাহজালাল বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি”র নির্বাচন আগামীকাল রবিবার (৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে।

ঐ সকাল সাড়ে নয়টা থেকে বিকাল তিনটা পর্যন্ত কর্মচারী সমিতির অফিসে এ নির্বাচনের ভোটগ্রহণ চলবে।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পদার্থবিজ্ঞান বিভাগের সিনিয়র এসিস্ট্যান্ট মো. সাহাজাহান সিরাজ ও হিসাব দপ্তরের সিনিয়র এসিস্ট্যান্ট মো. আব্দুল গফফার এবং সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এফইটি বিভাগের সিনিয়র ল্যাব সহকারী মো. নাফিছ মিয়া ও সিইপি বিভাগের সিনিয়র ল্যাব সহকারী মো. জাহাঙ্গীর আলম।

এছাড়া সহ-সভাপতি পদে কেন্দ্রীয় গ্রন্থাগারের সিনিয়র লাইব্রেরি এসিস্ট্যান্ট মো. শফিকুল ইসলাম ও হিসাব দপ্তরের উচ্চমান সহকারী মো. শামীম আহমদ সুমন, সমাজসেবা সম্পাদক পদে প্রকৌশল দপ্তরের সুপারভাইজার মো. আতাউর রহমান ও মেডিকেল সেন্টারের অফিস সহকারী ফয়সাল খান, দপ্তর সম্পাদক পদে রেজিস্ট্রার দপ্তরের উচ্চমান সহকারী জহিরুল ইসলাম, প্রকৌশল দপ্তরের টেলিফোন লাইনম্যান তারেক মিয়া এবং নির্বাহী সদস্য পদে রেজিস্ট্রার দপ্তরের উচ্চমান সহকারী মো. আব্দুর রউফ ও আইআইসিটির উচ্চমান সহকারী রাকেশ চন্দ্র দাস প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অন্যদিকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহসাধারণ সম্পাদক পদে কেন্দ্রীয় গ্রন্থাগারের উচ্চমান সহকারী মো. জুয়েল মিয়া, কোষাধ্যক্ষ পদে বাংলা বিভাগের অফিস সহকারী আরিফ আলী, সাংগঠনিক সম্পাদক পদে জিইই বিভাগের ল্যাব সহকারী মো. মোখলেছুর রহমান, ক্রীড়া সম্পাদক পদে এফইএস বিভাগের ল্যাব সহকারী মো. দিলোয়ার হোসাইন, শিক্ষা-সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক পদে সিএসই বিভাগের ল্যাব সহকারী মনিরুজ্জামান এবং তথ্য ও প্রচার সম্পাদক পদে উপাচার্য দপ্তরের অফিস সহকারী মো. আসাদুজ্জামান নির্বাচনে অংশগ্রহণ করছেন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন উপ রেজিস্ট্রার আতাউর রহমান। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সহকারী রেজিস্ট্রার রাজীব সী ও প্রশাসনিক কর্মকর্তা মো. শাহাদাত হোসেন চৌধুরী শিশির।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ