শেখ হাসিনা তরুণ প্রজন্মের ভবিষ্যৎ নিয়ে কাজ করছেন: শামীম ওসমান

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৩

শেখ হাসিনা তরুণ প্রজন্মের ভবিষ্যৎ নিয়ে কাজ করছেন: শামীম ওসমান

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণ প্রজন্মের ভবিষ্যৎ নিয়ে কাজ করছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, যারা হিন্দু মুসলিম বোদ্ধ খ্রিস্টান, তাদের সবাইকে একটা কথা বলতে চাই, তোমরা ধর্মটাকে একটু সম্মান করো। ধর্ম নিয়া লেখাপড়া করো। পৃথিবীতে একটাই সত্য আমাদের সবাইকে একদিন না একদিন চলে যেতে হবে। যে সন্তানের উপর বাবা-মায়ের দোয়া থাকে, সে সন্তান কোনোদিন কখনো কোনো কিছুতে আটকায় না। আমি তোমাদের একটা কথাই বলবো, তোমরা ভালো মানুষ হও। ভালো মানুষ হয়ে দেশের জন্য একটা হলেও ভালো কাজ করো।

শুক্রবার (২৭ জানুয়ারী) সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী রজত জয়ন্তী ও পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মো. ইয়াসিন মিয়ার সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আনোয়ার ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, আওয়ামী লীগ নেতা আবু বকর সিদ্দিক আবুল, মো. ফজলুল হক, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাঈদুর রহমান, রজত জয়ন্তী ও পুনর্মিলনী উৎসব (২০২৩) উদযাপন কমিটির আহ্বায়ক মো. মাজহারুল ইসলাম ফয়সাল, সদস্য সচিব মো. খায়রুল হাসান ও সদস্য সায়েদ হোসেন মুন্না।

বিডি প্রতিদিন

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ