সংবর্ধনা ছাত্র-ছাত্রীদেরকে অনুপ্রেরণা ও উৎসাহ জাগায় : শফিউল আলম চৌধুরী নাদেল

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৩

সংবর্ধনা ছাত্র-ছাত্রীদেরকে অনুপ্রেরণা ও উৎসাহ জাগায় : শফিউল আলম চৌধুরী নাদেল

অনুশীলন একাডেমির এ+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সংবর্ধনা ছাত্র-ছাত্রীদেরকে অনুপ্রেরণা ও উৎসাহ জাগায়। শিক্ষার্থীদের উদ্দ্যেশে তিনি বলেন, শুধু ভালো ছাত্রই হলে হবে না, ভালো ও মানবিক মানুষ হিসেবে গড়ে উঠতে হবে, অনুশীলন যেসব বৈশিষ্ট্যের মাধ্যমে ছাত্রছাত্রীদেরকে পাঠদান পরিচালনা করছে তা সত্যিই প্রশংসনীয়। দক্ষতার সহিত এগিয়ে যাচ্ছে অনুশীলন একাডেমি। এই একাডেমি ইতিমধ্যে সিলেটের শ্রেষ্ঠতম স্থান দখল করেছে।

গতকাল (৩ ফেব্রুয়ারী) শুক্রবার নগরীর শাহী ঈদগাহস্থ অনুশীলন একাডেমির প্রধান ক্যাম্পাস কর্তৃক আয়োজিত এ+ প্রাপ্ত ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। একাডেমির শিক্ষক কে. আর চৌধুরী ইমন ও রুবেল রাজ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন এস.এস.সি পরীক্ষার্থী মো: মোস্তাকিম। গীতাপাঠ করেন নবম শ্রেণ্রির ছাত্রী পুষ্পিতা চক্রবর্ত্তী। সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করে একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক ও আনোয়ারা মতিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিশির সরকারের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয়। সংবর্ধিত অতিথি ছিলেন জয়শ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সহকারি অধ্যাপক সঞ্জয় রায় চৌধুরী।

অতিথিবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, ১৯নং ওয়ার্ড সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর এস.এম শওকত আমিন তৌহিদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রসময় উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আফসার আজিজ, সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজের সাবেক অধ্যক্ষ জ্যোর্তিময় দাশ গুপ্ত, মেট্রোপলিটন ল’ কলেজের ভাইস প্রিন্সিপাল ড. এড মো: শহীদুল ইসলাম, সিলেট উইমেন্স মডেল কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ তরফদার, কাজী জালাল উদ্দিন বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালিক, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, জয়শ্রী দঃ সঃ প্রাঃ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মিহির রঞ্জন সরকার প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সীতেশ সরকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন একাডেমির শিক্ষক অভিজিৎ আচার্য। ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন অষ্টম শ্রেণির শিক্ষার্থী ফাবিহা ইয়াসমিন ও এসএসসি পরীক্ষার্থী লাবনি আক্তার এনি। সংবর্ধনা অনুষ্ঠানে এ+ পাওয়া এবং মডেল টেস্ট বিজয়ী ছাত্রছাত্রীর মধ্যে ক্রেস্ট ও পুরষ্কার বিতরণ করা হয়। সংবর্ধনায় স্টুডেন্ট অব দ্যা ইয়ার-২০২২ ঘোষিত-২০২৩ ব্যাচের এসএসসি পরীক্ষার্থী তাইবা আক্তার নাইমাকে পুরষ্কার হিসেবে দেওয়া হয় একটি কম্পিউটার। টিচার অব দ্যা ইয়ার-২০২২ নওরীন ইসলাম ও অভিজিৎ আচার্য্য কে ঘোষিত করা হয়। উল্লেখ্য সংবর্ধনা অনুষ্ঠানে প্রায় ১০০০ ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। সর্বশেষ আনন্দগন সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ