সিলেটে করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন ৩৯০৬ জন

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

সিলেটে করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন ৩৯০৬ জন

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাস প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজের পঞ্চম দিনে সিলেট নগরীতে টিকা নিয়েছেন ৩ হাজার ৯০৬ জন। এছাড়া প্রথম ডোজের টিকা নিয়েছেন আরও ১২৪ জন।

মঙ্গলবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে এ টিকা প্রদান করা হয়।

টিকার ব্যবস্থাপনায় থাকায় সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন জানান, মঙ্গলবার সকাল ৯টা থেকে টিকাদান কার্যক্রম শুরু হয়। গত ৭ থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত যারা করোনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন, তাদেরকে মঙ্গলবার দ্বিতীয় ডোজ দেয়া হয়েছে।

সিলেট নগরীর ভেতরের দুটি টিকাকেন্দ্রের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দ্বিতীয় ডোজ টিকা নেন ৩ হাজার ৪১৯ জন। এর মধ্যে পুরুষ ১ হাজার ৯৮৬ জন ও নারী ১ হাজার ৪৩৩ জন। একই হাসপাতালে মঙ্গলবার প্রথম ডোজ টিকাগ্রহণকারী ৮৭ জনের মধ্যে ৪২ জন পুরুষ ও ৪৫ জন নারী ছিলেন।

এছাড়া সিলেট বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে মঙ্গলবার দ্বিতীয় ডোজ টিকা নেন ৪৮৭ জন। এর মধ্যে পুরুষ ৩৩৭ জন ও নারী ১৫০ জন। একই হাসপাতালে প্রথম ডোজ টিকা নেন ৩৭ জন। এর মধ্যে পুরুষ ৩০ জন ও নারী ৭ জন।

আর দুই কেন্দ্রে মিলিয়ে মঙ্গলবার করোনার দ্বিতীয় ডোজ টিকা গ্রহণকারী ৩ হাজার ৯০৬ জনের মধ্যে ২ হাজার ৩২৩ জন পুরুষ ও ১ হাজার ৫৮৩ জন নারী ছিলেন। আর প্রথম ডোজ টিকা গ্রহণকারী ১২৪ জনের মধ্যে পুরুষ ৭২ জন ও নারী ৫২ জন ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ