সিলেটে কাল থেকে ৯ ঘন্টা করে বিদ্যুৎ থাকবে না ৩ দিন

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, মার্চ ১, ২০২১

সিলেটে কাল থেকে ৯ ঘন্টা করে বিদ্যুৎ থাকবে না ৩ দিন

অনলাইন ডেস্ক :: সিলেট নগরীর বিভিন্ন স্থানে তিন দিন ৯ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ (সিলেট দপ্তরের) নিয়ন্ত্রনাধীন ১১ কেভি ফিডারের আশ-পাশের গাছ-পালার শাখা-প্রশাখা কর্তনসহ ফিডারের মেরামত ও সংরক্ষণ কাজের জন্য সিলেট নগরীর বেশ কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুত উন্নয়ন বোর্ডের (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ- ২ এর আওতাধীন বিভিন্ন এলাকায় বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ। নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এ তথ্য জানিয়েছেন।

বিউবো’র সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২ মার্চ (মঙ্গলবার) সিলেট নগরীর উপশহর ব্লক -এ, বিসিডিজে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড়াসহ আশপাশ এলাকায় সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

৪ মার্চ (বৃহস্পতিবার) নগরীর বালুচর ১ নং মসজিদ থেকে নতুন বাজার, উত্তর বালুচর, আল-ইসলাহ, আরামবাগ, কৃষি বিশ্ববিদ্যালয়, টিবি গেইট, দূর্গাবাড়ী এলাকার আশপাশ এলাকায় সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

পরবর্তীতে ৬ মার্চ (শনিবার) নগরীর শাহজালাল উপশহরস্থ উৎসব সেন্টার, রোজ ভিউ, ডুবড়ীহাওর, সোবহানীঘাট পুলিশ ফাঁড়ি, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, ওসমানী জাদুঘর, হাফিজ কমপ্লেক্স, সুগন্ধা ছড়ারপার, মাছিমপুর, শুটকীবাজার, চুড়িপট্টি, আমজাদ আলী রোড, কামালগড়, কারঘানাঘাট, মহাজনপট্টি, পিয়াজপট্টি, ডাক বাংলারোড, শাহচর রোড, পুরাতন ও নতুন হকার্স মার্কেট, বন্দরবাজারসহ আশপাশ এলাকায় সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

তবে নির্ধারিত সময়ের পূর্বে কাজ সম্পন্ন হলে তাৎক্ষণিকভাবে এসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ