সিলেটে টমটম উল্টে একজনের মৃত্যু

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২১

সিলেটে টমটম উল্টে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

সিলেটের মোগলাবাজারে ব্যাটারিচালিত গাড়ি টমটম উল্টে একজনের মৃত্যু ঘটেছে। সোমবার (৫ জুলাই) বিকেলে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের মোগলাবাজার রেলওয়ে স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় টমটমে থাকা মহিলাসহ আরও ৫ যাত্রী আহত হয়েছেন। মৃত ব্যক্তির নাম হান্নান মিয়া (৪৫)। তিনি মোগলাবাজার উপজেলার জাহানপুর গ্রামের মৃত মজর খলিফার ছেলে। তিনি পেশায় ট্রাকচালক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, হান্নান মিয়া জাহানপুর জামে মসজিদে সোমবার আছরের নামায আদায় করে বিকেল সাড়ে ৫টার দিকে টমটমযোগে মোগলাবাজারে যাচ্ছিলেন। এ টমটমে মহিলাসহ আরও কয়েকজন যাত্রী ছিলেন। মোগলাবাজার রেলওয়ে স্টেশনের সামনে আসার পর টমটমটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় টমটমের যাত্রীরা গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার হান্নান মিয়াকে মৃত ঘোষণা করেন।

বাকি আহত ৫ জন ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

এদিকে, দুর্ঘটনার পর টমটম চালক পালিয়ে যান।

দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম সোমবার রাতে জানান, হান্নান মিয়ার লাশ বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। তবে স্বজনরা চাচ্ছেন- মরদেহ ময়নাতদন্ত ছাড়া দাফন করতে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিসাপেক্ষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

টমটমচালককে পুলিশ খুঁজছে বলে জানান তিনি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
2728     
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ